ময়মনসিংহে পাঁচ দিন ধরে চিকিৎসক নিখোঁজ

  নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

২২ অক্টোবর ২০১৭, ১৯:২০ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশের (সিবিএমসিবি) ফিজিওলজি বিভাগের প্রভাষক ডাঃ আলী আল রসুল আতিক (৩৮) পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তার বাড়ি ময়মনসিংহ শহরের নতুন বাজার এলাকায়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর সকাল ১০টায় নিজ বাসা থেকে বেরিয়ে যান আতিক। এ সময় তিনি মোবাইল ফোন দুটি বাসায় রেখে যান। এরপর তিনি কলেজেও যাননি, বাসাতেও ফিরে আসেন নি। স্বজনরা খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে থানায় যান। ওই চিকিৎসকের মা জোবেদা নাহার চৌধুরী ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেন। জিডি নম্বর ১৫১৪।

চার ভাই-বোনের মধ্যে আতিক সবার ছোট। ডাক্তারি পড়াশোনা করেছেন সিবিএমসিবিতে। পাস করে ১০ বছর আগে সেখানেই প্রভাষক পদে চাকরিতে যোগ দেন। ২০১১ সালে শহরের গোহাইলকান্দি এলাকার বাসিন্দা খাদ্য কর্মকর্তা আবুল বাশারের মেয়ে মৌরি আকন্দের সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরে চার বছর বয়সি আবৃত্তি ও পৌনে দুই বছর বয়সি দৃশ্য নামে দুই মেয়ে রয়েছে।

আতিকের মা জোবেদা নাহার চৌধুরী বলেন, ‘থানায় সাধারণ ডায়েরি করেছি। র‌্যাবকেও জানিয়েছি। পাঁচদিন হলো র‌্যাব-পুলিশ ছেলের কোনো সন্ধান দিতে পারেনি। আমি আমার ছেলেকে যেকোনো মূল্যে ফেরত চাই’ বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

অন্যদিকে আতিকের স্ত্রী মৌরী আকন্দ বলেন, তার দুটি মেয়ে তাদের বাবাকে খোঁজে। যেভাবেই হোক আমি আমার স্বামীকে ফেরত চাই।’ তিনি তার স্বামীকে পরিবারের কাছে জীবিত ফেরত দিতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা কামরুল ইসলাম জানান, তিনি একজন মানসিক রোগি, তা তার পরিবারও জানে। তিনি বাসা থেকে তার মোবাইল সঙ্গে না নিয়ে বেরিয়ে গেছেন। তবে নিখোঁজ হয়েছে কি না তার কোনো তথ্য জানা নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে