চাঁদপুর পৌরসভার মেয়র পদে শাকিব ওরফে সাক্কু

প্রকাশ | ০২ অক্টোবর ২০১৭, ১৫:০৯ | আপডেট: ০২ অক্টোবর ২০১৭, ১৫:১২

অনলাইন ডেস্ক

চাঁদপুর পৌরসভার মেয়র পদে নির্বাচন করছেন শাকিব খান ওরফে সাক্কু। আর তার প্রতিদ্বন্দ্বী কাজী হায়াত। এ নিয়ে তুমুল প্রচারণায় ব্যস্ত শাকিব। 'আমি নেতা হবো' চলচ্চিত্রের কাহিনীর অংশ এটি।

এফডিসির মান্না ডিজিটাল কালার ল্যাবের সামনের অংশে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শাকিব ও কাজী হায়াতকে শুটিং করতে দেখা গেল। সেখানে দুই পক্ষের পোস্টারেও ভরে রাখা হয়েছে। যে কেউ প্রথমে দেখলেই মনে করবে সত্যি বুঝি নির্বাচন হচ্ছে।  

নির্মাতা উত্তম আকাশ 'আমি নেতা হবো' ছবিটি পরিচালনা করছেন। ছবির এই নির্মাতা বললেন, ছবিতে একজন ক্ষমতাশীল রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে দেখা যাবে শাকিব খানকে। তিনি চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করছেন। কাজী হায়াতের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বীতা হবে।

নির্বাচনকে ঘিরে সৃষ্টি হয় নানান জটিলতা ও সংঘর্ষ। সম্প্রতি এসব দৃশ্যই শুটিং হচ্ছে এফডিসিতে।

আমি নেতা হবো ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মিম। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াত প্রমুখ।

গত জুলাই থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে। ঢাকার আফতাব নগর, চাঁদপুর, কক্সবাজার শেষে এফডিসিতে ছবিটির শুটিং চলছে। জানা গেছে, কিছুদিন পর আমি নেতা হবো ছবির গানের শুটিংয়ে শাকিব-মিম সিঙ্গাপুর যাবেন।