বিমানকর্মীর প্যান্ট খুলে নেওয়ার হুমকি আদিত্যে’র (ভিডিও)

  অনলাইন ডেস্ক

০৩ অক্টোবর ২০১৭, ১১:৪২ | অনলাইন সংস্করণ

ইন্ডিগো বিমান সংস্থার কর্মীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে, প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলেন বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। গতকাল সোমবার ছত্রিশগঢ়ের রায়পুর বিমানবন্দরে তার ‘দাদাগিরি’ বুঝিয়ে দিয়েছেন আদিত্য।

আদিত্য নিজেও একজন গায়ক। টেলিভিশনে বিভিন্ন গানের শো সঞ্চালনাও করেন তিনি। ঘটনার সময় আদিত্যরই এক সহযাত্রী ঝগড়ার ভিডিও তুলে রাখেন। বিমান সংস্থার কর্মীকে আদিত্যর এই হুমকি দেওয়ার ভিডিও পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

জানা গেছে, ভ্রমণের সময় তাঁদের কাছে সব মিলিয়ে প্রায় ৪০ কেজি মতো বাড়তি ব্যাগেজ থাকায় বিমানের কর্মীরা মূল্য বাবদ ১৩ হাজার টাকা দাবি করেন। আদিত্য সেই টাকা দিতে রাজি না হওয়ায় ঝামেলা বেধে যায়। বিমানকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করে বসেন আদিত্য।

এয়ারলাইন্সের বিবৃতি থেকে জানা যায়, আদিত্যকে তাদের সংস্থার একজন মহিলাকর্মী বাড়তি ব্যাগেজের জন্য অতিরিক্ত মূল্য দিতে নির্দেশ করেন।

বিবৃতি থেকে আরও জানা যায়, আদিত্যকে তাদের সংস্থার একজন মহিলাকর্মী বাড়তি ব্যাগেজের জন্য অতিরিক্ত মূল্য দিতে নির্দেশ করেন। তখনই আদিত্য সেই মহিলার সঙ্গে গরম ভাষায় কথা বলা শুরু করেন। তারপর অন্য কর্মীদেরও গালিগালাজ করতে থাকেন তিনি। ১০ হাজার টাকার বেশি কিছুতেই দেবেন না, এরকম দাবি নিয়ে শুরু করেন চিৎকার-চেঁচামেচি! ঝগড়া চরম পর্যায়ে পৌঁছালে এয়ারলাইন্স সংস্থার কর্মকর্তারা আদিত্যকে বলেন, যে তিনি ঝামেলা না থামালে তাঁকে এবং তাঁর সঙ্গের লোকেদের ভ্রমণের অনুমতি দেওয়া হবে না। এরপর আদিত্য ক্ষমা চাইলে তাঁকে শেষমেশ ট্রাভেল করতে দেওয়া হয়। ওই ভ্রমণে অন্য সহযাত্রীদের মধ্যে কেউ ঝগড়ার ভিডিও আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে আদিত্যকে বেশ অসম্মানজনক কথা বলতে দেখা যাচ্ছে। দেখা গেছে, এয়ারলাইন্সের কর্মীদের মধ্যে কাউকে উদ্দেশ্য করে আদিত্য বলছেন, ‘আই উইল স্ট্রিপ ইউ!’ সেই ক্লিপিং দেখার পর টুইটারে আদিত্যর বিরুদ্ধে জোর সমালোচনা শুরু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে