বিয়ে করেই নদীতে ঝাঁপ, সবাই ভাবলেন আত্মহত্যা!

  অনলাইন ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৩ | আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৮ | অনলাইন সংস্করণ

ক্লেটন এবং ব্রিটনি কুক
বিয়ের পরে নদীর পাড়ে দাঁড়িয়ে ফটো সেশন চলছিল। ব্রিজের উপরে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলছিলেন নবদম্পতি। হঠাৎ সদ্য বিয়ে করা স্ত্রীর হাত ছেড়ে নদীতে ঝাঁপ দিলেন পাত্র। আতঙ্কিত স্ত্রী চিৎকার করে ওঠার আগেই জলের মধ্যে পড়ে গিয়েছেন স্বামী। সবাই যখন ভাবছেন বিয়ের দিনে কেন এমন মতিভ্রম হল পাত্রের, তখনই তারা বুঝলেন, আসলে সঠিক সময়ে সঠিক কাজটিই করেছে বর বাবাজীবন!

কানাডার অন্টারিওতে এই ঘটনাটি ঘটেছে। যে নবদম্পতির বিয়েতে এই কাণ্ড ঘটেছে, তাদের নাম ক্লেটন এবং ব্রিটনি কুক। কিন্তু কেন বিয়ের মাঝে এমন কাণ্ড ঘটালেন ক্লেটন?

আসলে নদীর জলে একটি ছোট্ট ছেলেকে ডুবে যেতে দেখেন ক্লেটন। সঙ্গে সঙ্গে স্ত্রীর হাত ছাড়িয়ে জলের মধ্যে ঝাঁপ দেন তিনি। তখন তার পরনে বিয়ের জন্য তৈরি করা দামি পোশাক। সেসবের অবশ্য পরোয়া করেননি ওই যুবক।

ছেলেটিকে উদ্ধার করতে অবশ্য খুব একটা বেগ পেতে হয়নি ক্লেটনকে। কিন্তু ছোট্ট ছেলেটির প্রাণ বাঁচাতে গিয়ে বিয়ের দিনে তিনি ভিজে একসা!

জল থেকে ছেলেটিকে উদ্ধার করার পরে ক্লেটন। ছবি- হাট ফটোগ্রাফি ফেসবুক পেজ।

যদিও, আগুপিছু না ভেবে বিয়ের দিনে এভাবে জলে ঝাঁপ দিয়ে ছেলেটির প্রাণ বাঁচিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছেন ক্লেটন। যে ফটোগ্রাফার নবদম্পতির ছবি তুলছিলেন, তিনিই ক্লেটনের এই কীর্তির ছবি তুলে রাখেন। পরে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে তা ছড়িয়ে পড়তেই ক্লেটনের উদ্দেশে আসতে থাকে অভিনন্দন।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে ক্লেটন জানান, ‘‘অনেকক্ষণ ধরেই দেখছিলাম কয়েকটি শিশু নদীর পাড় দিয়ে বিপজ্জনকভাবে খেলছে। আমার ষষ্ঠ ইন্দ্রিয় যেন তখনই আমায় সতর্ক করে বলেছিল যে কোনও সময়ে বিপদ ঘটতে পারে। তাই ছেলেটিকে ডুবে যেতে দেখেই আমি জলে ঝাঁপ দিই।’’

যিনি এই ছবিগুলি তুলেছেন, সেই ড্যারেন হাট জানান, অন্য একটি শিশুই খেলতে খেলতে ধাক্কা দেওয়ায় ছোট্ট ছেলেটি নদীর জলে পড়ে যায়।

আর ক্লেটনের স্ত্রী ব্রিটনি স্বামীর এই কাণ্ডে প্রথমে কিছুটা বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন। আসলে প্রথমে তিনি বুঝতেই পারেননি, স্বামী ঠিক কী করতে চাইছেন। প্রথমে ভেবেছিলেন, হয়তো বিয়ের দিনে একটু মজা করছেন ক্লেটন। কিন্তু পরে সেই ভুল ভাঙতেই যেন ক্লেটনের প্রতি তার ভালবাসা আরও বেড়ে গিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে