স্ত্রীর শ্লীলতাহানি রক্ষা করতে গিয়ে স্বামী খুন

  অনলাইন ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৩৪ | আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৭, ২০:৫৯ | অনলাইন সংস্করণ

স্ত্রীকে কটূক্তি ও শ্লীলতাহানির প্রতিবাদ করেছিলেন স্বামী। তাই তাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ভারতের পশ্চিম বঙ্গের পুরাতন মালদহের নলডুবির বেহুলা কলোনিতে গত শুক্রবার সন্ধ্যায় বেধড়ক মারধর করা হয় কর্ণ মণ্ডল (৩০) নামে ওই যুবককে। রাতে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। মাথায় গুরুতর আগাত নিয়ে তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর গতকাল মঙ্গলবার সকালে সেখানেই তিনি মারা যান।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত দুই যুবক ঋজু রজক ও রাজু মণ্ডল। গতকালই তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের দুজনেরই বাড়ি পাশের পাড়া রেলগেট কলোনিতে। এ দিন মালদহের সিজেএম আদালতে তোলা হলে পুলিশ তাদের হেফাজত চেয়ে আবেদন করেনি। তাই বিচারক ধৃতদের ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশের যুক্তি তাদের জেরা করে নতুন কিছু আর জানার নেই।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবাড়ি পঞ্চায়েত এলাকার বেহুলা কলোনিতে বাড়ি ছিল কর্ণর। পেশায় ছিলেন গাড়িচালক। বাড়িতে তার স্ত্রী অঞ্জলি মণ্ডল ও দুই ছেলে রয়েছে। অঞ্জলির অভিযোগ, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ তাদের বাড়ির পাশের চায়ের দোকানে বসে  তাকে লক্ষ্য করে কটূক্তি ও অশ্লীল ইঙ্গিত করেন রেল কলোনি এলাকার দুই যুবক। তিনি প্রতিবাদ করলে তার শ্লীলতাহানির চেষ্টা করে ওই দু’জন। তিনি চিৎকার জুড়ে দিলে তার স্বামী ঘর থেকে বের হয়ে এসে প্রতিবাদ করেন।

অভিযোগ, তারপরই ওই দুই যুবক সেখানে থাকা বাঁশ দিয়ে তার স্বামীকে এলোপাথাড়ি পেটাতে শুরু করে। স্বামীকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পড়লে তাকেও মারধর করা হয়। এরপর তাদের চিৎকার শুনে এগিয়ে আসেন আশেপাশের লোকজন। তখন কর্ণকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। স্থানীয় বাসিন্দারাই কর্ণকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই গত তিনদিন ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক বলে প্রথম থেকেই জানিয়েছিলেন চিকিৎসকরা। গতকাল মঙ্গলবার ভোরে মৃত্যু হয় তার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মারধরের ঘটনার পরদিন কর্ণর স্ত্রী মালদহ থানায় দুই যুবকের বিরুদ্ধে তার শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদ করায় স্বামীকে মারধরের অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশ মামলা রুজু করে তদন্ত শুরুও করে। পুলিশ সুপার অর্ণব ঘোষ বলেন, ‘‘এখন ওই ঘটনায় খুনের মামলা রুজু করা হয়েছে। দু’জনকে গ্রেপ্তারও করা হয়েছে।’’

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে