নদীর ওপারে জ্বলছে রাখাইন। টেকনাফ থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। নদীর ওপারে জ্বলছে রাখাইন। টেকনাফ থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
ক্ষুধায় কাঁদছে রোহিঙ্গা শিশু।  উখিয়ার বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। ক্ষুধায় কাঁদছে রোহিঙ্গা শিশু। উখিয়ার বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
চলছে রোহিঙ্গাদের বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধন। উখিয়ার কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। চলছে রোহিঙ্গাদের বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধন। উখিয়ার কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
সড়কের পাশে সাহায্যের আশায় রোহিঙ্গা প্রোঢ়া। কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। সড়কের পাশে সাহায্যের আশায় রোহিঙ্গা প্রোঢ়া। কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
রাখাইন থেকে পালিয়ে এসে মাথাগোঁজার ঠাঁই করছে এক রোহিঙ্গা পরিবার। কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। রাখাইন থেকে পালিয়ে এসে মাথাগোঁজার ঠাঁই করছে এক রোহিঙ্গা পরিবার। কুতুপালং থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
বসতি বাড়ছে পাহাড়ে। উখিয়ার বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। বসতি বাড়ছে পাহাড়ে। উখিয়ার বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
রাতে মিয়ানমার থেকে পালিয়ে এসে এক ভবনের নিচে আশ্রয় নিয়েছে রোহিঙ্গারা। টেকনাফ থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। রাতে মিয়ানমার থেকে পালিয়ে এসে এক ভবনের নিচে আশ্রয় নিয়েছে রোহিঙ্গারা। টেকনাফ থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
ক্যাম্পে জায়গা না পেয়ে রাস্তার পাশে ৪ দিনের শিশুসহ এক রোহিঙ্গা পরিবার। বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। ক্যাম্পে জায়গা না পেয়ে রাস্তার পাশে ৪ দিনের শিশুসহ এক রোহিঙ্গা পরিবার। বালুখালি থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
বিশুদ্ধ পানি সংগ্রহ করতে হচ্ছে খাল পেরিয়ে। বান্দরবানের তমব্রু থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন। বিশুদ্ধ পানি সংগ্রহ করতে হচ্ছে খাল পেরিয়ে। বান্দরবানের তমব্রু থেকে ছবিটি তুলেছেন আল আমিন লিয়ন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত

সর্বাধিক পঠিত

  • অাজ
  • সপ্তাহে
  • মাসে