advertisement
advertisement
advertisement
advertisement

হাসি দিয়ে বিপাকে অভিষেক

অনলাইন ডেস্ক
১০ আগস্ট ২০১৮ ১৫:২২ | আপডেট: ১০ আগস্ট ২০১৮ ১৫:৩৫
ইন্সটাগ্রাম থেকে নেওয়া
advertisement

বোনের শ্বশুরের শোকসভায় গিয়ে হাসিমুখে ছবি তুলে বিপাকে পড়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন। সম্প্রতি তার বোন শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর ব্যবসায়ী রঞ্জন নন্দা প্রয়াত হন। সেখানেই কারও সঙ্গে কথা বলতে গিয়ে হেসে ফেলে সমালোচিত হন অভিষেক।

শ্বেতা শ্বশুরের মারা যাওয়ার খবর পেয়ে বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে ভারতে ফেরেন অমিতাভ বচ্চন ও শ্বেতা নন্দা। গত মঙ্গলবার রঞ্জনের শোকসভায় উপস্থিত ছিলেন অমিতাভ ও জয়া দম্পতি, অভিষেক ও ঐশ্বরিয়া দম্পতি, শ্বেতা ও তার স্বামী নিখিল নন্দা। সেখানেই হাসতে দেখা যায় অভিষেককে। সামাজিকমাধ্যমে ওই হাসির ছবি ছড়িয়ে পড়লে তুমুল সমালোচনার মুখে পড়েন অভিষেক।

অভিষেকের হাসির ছবি দেখে নেটিজেনরা সামাজিক মাধ্যমগুলোতে তাকে তুলোধুনো করেছেন। কেউ লিখেছেন- ‘এটি কি কোনো পার্টি না শোকসভা?’ কারও মত- ‘দেখে তো মনে হচ্ছে হাইস্কুলের রিইউনিয়ন।’ এই ট্রলিংয়ের জবাবে এখন পর্যন্ত মুখ খোলেননি অভিষেক।

প্রয়াত রঞ্জন নন্দা ছিলেন রাজ কাপুরের জামাই। ঋষি কাপুরের বোন ঋতু নন্দার স্বামী। তার মৃত্যুর খবর সামাজিকমাধ্যমে প্রথমে জানান ঋষির মেয়ে ঋদ্ধিমা কাপুর সাইনি। শোকসভায় কাপুর পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

advertisement