advertisement
advertisement
advertisement
advertisement

পরপুরুষের সঙ্গে প্রেম, মানতে না পেরে বোনকে গুলি

অনলাইন ডেস্ক
১০ আগস্ট ২০১৮ ১৫:৪১ | আপডেট: ১০ আগস্ট ২০১৮ ১৫:৪১
advertisement

পরিবারের সম্মানরক্ষায় বোনকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার ভাইয়ের বিরুদ্ধে।  আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎধীন বোন। এ ঘটনায় ভাইকে আটক করেছে পুলিশ। বিয়ের পর পরকীয়ায় জড়িয়ে পড়েছিল বোন। বিবাহিত বোনের পরপুরুষের সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারেনি ভাই। বারবার বোনকে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য জোরাজুরি করতে থাকে সে। কিন্তু ভাইয়ের কোনও কথাই কানে তোলেনি বোন। এরপরই রাগে বোনকে খুনের চেষ্টা করে দাদা।

এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের হাওড়ার গোলাবাড়িতে। গোলাবাড়ির মাদারিতলা লেন এলাকায় বাড়ি নূরজাহানের। কয়েক বছর আগেই বিয়ে হয় তার। এক সন্তানও রয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ ছিল, বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে নূরজাহানের। নূরজাহানের বাপের বাড়িতেও এঘটনার কথা জানায় তারা। বাড়ির মেয়ের পরকীয়ার কথা মানতে পারেনি নূরজাহানের পরিবার। নূরজাহানকে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলে বাড়ির লোক। কিন্তু পরিবারের জোরাজুরি, আপত্তি কানেই তোলেনি নূরজাহান। পরিবারের আপত্তি অগ্রাহ্য করেই সম্পর্ক চালিয়ে যায় নূরজাহান।

স্থানীয়রা  জানান, এই নিয়ে প্রায়শই বাড়িতে অশান্তি লেগে থাকত। তীব্র কথা কাটাকাটির আওয়াজ কানে আসত তাদের। গত বুধবার রাত প্রায় একটার দিকেও তার ভা্ইয়ের সঙ্গে ঝগড়া বাঁধে নূরজাহানের। হঠাত্ই 'বাজি ফাটার' মতো একটা আওয়াজ শোনা যায়। আওয়াজ পেয়েই ছুটে বেরিয়ে এসে বাড়ির সামনে নূরজাহানকে লুটিয়ে পড়ে থাকতে দেখেন তারা। রক্তে ভেসে যাচ্ছে ওই জায়গা আর তার সামনেই বন্দুক হাতে দাঁড়িয়ে নরুজাহানের ভাই।

এলাকাবাসীর অভিযোগ, পরিবারের সম্মানরক্ষার জন্যই বোনকে খুনের চেষ্টা করে নূরজাহানের ভাই। খুব কাছ থেকে বোনকে গুলি করে অভিযুক্ত। সঙ্গে সঙ্গেই গুলিবিদ্ধ অবস্থায় নূরহাজানকে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। সেখানেই বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন নূরজাহান। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে নূরজাহানের ভাইকে আটক করেছে পুলিশ।

advertisement