advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী

বিনোদন প্রতিবেদক
১ অক্টোবর ২০১৮ ০০:২১ | আপডেট: ১ অক্টোবর ২০১৮ ০০:৩৬
ছবি : সংগৃহীত
advertisement

অবশেষে জানা গেল এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম। শত শত প্রতিযোগীকে হারিয়ে স্বপ্নের এ মুকুট মাথায় পড়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

রোববার রাত ১২ টায় ইন্টারন্যাশনাল কনভেন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে এবারের আসরের বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবার দ্বিতীয় হয়েছেন ‌নিশাত মাওয়া সালওয়া ও তৃতীয় হয়েছেন না‌জিবা বুশরা।

আয়োজক অন্তর শোবিজ জানায়, এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন- নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন- মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদস এবং আনিসুল ইসলাম হিরু। এই তিনজন তিন বিজয়ীর নাম ঘোষণা করেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজদর্শনে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে। গেল বারের চার প্রতিযোগীর নামে পর্দা ওঠে অনুষ্ঠানের। একে একে পারফর্ম করেন চিত্রনায়িকা আঁচলসহ আরও অনেকেই।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ডিজে সনিকা ও আরজে নিরব।

ফাইনালে চূড়ান্ত বিজয়ী আগামী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

advertisement