advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আফ্রিদিদের দুর্দান্ত বোলিংয়ে লণ্ডভণ্ড রাজশাহী

ক্রীড়া ডেস্ক
১১ জানুয়ারি ২০১৯ ২০:৫৯ | আপডেট: ১১ জানুয়ারি ২০১৯ ২২:০১
নজরুল মাসুদ, আমাদের সময়
advertisement

আফ্রিদি-সাইফউদ্দিনদের দুর্দান্ত বোলিংয়ে হাসেনি মেহেদী মিরাজেদের ব্যাট। ম্যাচ শেষ হওয়ার ৭ বল আগেই গুটিয়ে যায় রাজশাহী কিংস। শেষ দিকে ইসুরু উদানার রান পাওয়াতে ১২৪ রান করতে সক্ষম হয় ফ্র্যাঞ্চাইজিটি। কুমিল্লার জয়ের জন্য প্রয়োজন ১২৫। 

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চমক দেখান রাজশাহীর অধিনায়ক মেহেদী মিরাজ। ব্যাট হাতে তিনিই নামে ওপেন করতে। শুরুও করেছিলেন দুর্দান্ত। তার ব্যাট থেকে আসে ৩০ রান। যেটি দলের দ্বিতীয় সর্বোচ্চ। অবশ্য সর্বোচ্চ ৩২ রান আসে টেল এন্ডার ব্যাটসম্যান ইসুরু উদানার ব্যাট থেকে। তিনি আউট হন ৩২ রান করে। 

মোহাম্মদ হাফিজ ১৬ ও জাকির হোসেন করেন ২৭ রান।  এ ছাড়া কেউ দেখেননি দুই অংকের মুখ। কুমিল্লার হয়ে দুর্দান্ত বল করেন শহীদ আফ্রিদি। তিনি চার ওভার বল করে মাত্র ১০ রান দিয়ে তুলে নেন দিন উইকেট। মোহাম্মদ সাইফুদ্দিন-রনি-ডওসন প্রত্যেকের ঝুলিতে জমা হয় দুই উইকেট করে। 

বিপিএল ষষ্ঠ আসরের পঞ্চম দিনে এসে  চমকে দেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ। এ আসরের অধিনায়ক স্টিভ স্মিথ ইনজুরিতে পড়ে দেশে ফিরে যাওয়াতে  অধিনায়ক ঘোষণা করা হয় ইমরুল কায়েসকে। যদিও অনেকে ভেবেছিলেন তামিমের হাতেই উঠবে অধিনায়কের আর্মব্যান্ড। 

স্টিভ স্মিথের জায়গায় একাদশে জায়গা পেয়েছেন লিয়াম ডওসন। ইমরুল কায়েস আশা করেন এমআরআই রিপোর্ট নিয়ে স্মিথ দ্রুত ফিরবেন। কুমিল্লা প্রথম দুই ম্যাচের মধ্যে এক ম্যাচে জিতেছে  আরেক ম্যাচে হেরেছে। রাজশাহী কিংসও এক ম্যাচ হারে এক ম্যাচ জিতে। মিরাজ জানান গত ম্যাচে তার দল খুব ভালো খেলেছে। এ ম্যাচেও ভালো কিছু আশা করছেন।  

advertisement