advertisement
advertisement
advertisement
advertisement

মুশফিকদের হারাতে মরিয়া মাহমুদুল্লাহরা

স্পোর্টস ডেস্ক
১২ জানুয়ারি ২০১৯ ১৩:৩৬ | আপডেট: ১২ জানুয়ারি ২০১৯ ১৩:৪৩
advertisement

বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ষষ্ঠ দিনের খেলায় টসে জিতে খুলনা টাইটানসকে ব্যাটিংয়ে পাঠিয়েছে চিটাগং ভাইকিংস। এ আসরে তিনটি ম্যাচ খেলে ফেললেও এখন পর্যন্ত একটি ম্যাচও জেতেনি ফ্র্যাঞ্চাইজিটি।  এ ম্যাচটি জয়ের জন্য মরিয়া হয়ে আছে খুলনা টাইটানস।

আজ শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। এ আসরে প্রথমবারের মতো মুখোমুখি চিটাগং ও খুলনা। এই দুই দলকে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ দলের দুই স্তম্ভ মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম।

এই আসরে কোনো ম্যাচেই এখন পর্যন্ত খুলনাই একমাত্র জয় না পাওয়া দল।  তিনটি ম্যাচই হেরেছে বাজেভাবে। ব্যাটে বলে কোনো প্রতিদ্বন্দ্বিতা তৈরি করতে পারেনি মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। তবে চিটাগং ভাইকিংস চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে বিপিএলে শুভসূচনা করেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসেই দেখেছে হারের মুখ।

খুলনা টাইটান্স একাদশ : 
মাহমুদুল্লাহ (অধিনায়ক),আরিফুল হক, ডেভিড মালান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম, কার্লোস ব্রেথওয়েট, শুভাশিষ রায়, জহীর খান, পল স্টার্লিং।

চিটাগং ভাইকিংস একাদশ : 
মোহাম্মাদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), ইয়াসির আলী, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু যায়েদ রাহি, খালেদ আহমেদ। 

advertisement