advertisement
advertisement
advertisement
advertisement

মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া!

বিনোদন ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৪০ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ০৯:৪০
advertisement

বেশ কিছুদিন আগেই অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন। এর পরই অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে নতুন প্রেমে জড়িয়ে পড়েন আলিয়া ভাট। তবে এ তারকা জুটি কবে বিয়ে করছেন এমন খবর বলিউড পাড়ায় কারো কাছেই নেই। এর মধ্যেই খবর, নিজের মেয়ের নাম ঠিক করে ফেলেছেন আলিয়া! আর প্রকাশ্যে একথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ‘সুপার ডান্সার’ নামে একটি রিয়েলিটি শোতে হাজির হয়েছিলেন আলিয়া। সেখানে এক প্রতিযোগী ভুল করে আলিয়া ভাট বলতে গিয়ে আলমা ভুট বলে বসেন। তখনই সেখানে উপস্থিত আলিয়া বলেন, ‘আলমা ভুট বেশ ভালো নাম। আমি আমার মেয়ের নাম আলমা রাখবো।’

যদিও কিছুদিন আগেই আলিয়াকে তার আর রণবীরের বিয়ের কথা জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যান। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত এ অভিনেত্রী বলেন, ‘কিছুদিন আগে দুটি তারকার বিয়ে দেখেছে বলিউড। এবার একটু বিশ্রাম দরকার। তার পর দেখা যাবে।’

আলিয়া-রণবীর আগামী বছর বিয়ে করতে পারেন- বলিউড পাড়ায় এমন গুঞ্জন শোনা যাচ্ছে।  যদিও এ খবরের সত্যতা আলিয়া-রণবীর কেউই স্বীকার করেননি।

প্রসঙ্গত, ‘সুপার ডান্সার’ রিয়েলিটি শোয়ে তার আর রণবীর সিংয়ের আগামী ছবি ‘গলি বয়’-এর প্রমোশনে হাজির হয়েছিলেন আলিয়া। তবে শুধু গলি বয়-ই নয়। খুব শিগগিরই ‘ব্রহ্মস্ত্র’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গেও দেখা যাবে তাকে।  এ ছাড়া ‘কলঙ্ক’, ‘তখত’ সহ একাধিক ছবিতেও কাজ করছেন আলিয়া।

advertisement