advertisement
advertisement

বাবাকে নিয়ে টুইট, অতঃপর...

আমাদের সময় ডেস্ক
১৫ মার্চ ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ মার্চ ২০১৯ ০১:০৫

বাবা তার প্রিয় ছেলের নামে একটা মিষ্টির দোকান খুলেছেন। নাম দিয়েছেন ‘বিলিজ ডোনাটস’। মহাসমারোহে সেই দোকানের উদ্বোধন করলেন। কিন্তু অনুষ্ঠান শেষ হওয়ার পর থেকে কোনো ক্রেতাই তার দোকানে আসছিল না।

ফলে বিষণœ মনে বসে ছিলেন ওই বাবা। এদিকে বাবার মন খারাপের ছবি তুলে বিলি পোস্ট করে দেয় নিজের টুইটার অ্যাকাউন্টে। তার পর মুহূর্তেই পাল্টে যায় পরিস্থিতি। যুক্তরাষ্ট্রের মিসৌরি সিটিতে গত শনিবার ওই দোকানটির উদ্বোধন হয়। দোকান মালিকের ছেলে বিলি জানান, তার বাবার মন খুব খারাপ ছিল। কারণ কোনো ক্রেতাই আসছিল না ওইদিন।

খালি দোকানের ক্যাশ কাউন্টারের সামনে মন খারাপ করে বসে ছিলেন তার বাবা। বাবার এমন একটা ছবি টুইট করে বিলি। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ওই টুইট। বিলিও ওই টুইটের পর দোকানে ভিড় করতে থাকে অসংখ্য ক্রেতা।

এমনকি খোদ টুইটারের পক্ষ থেকেও কিনে নেওয়া হয় দোকানটির এক দিনের সমস্ত ডোনাট। শুধু যুক্তরাষ্ট্রেই বিলি ও তার দোকানের খ্যাতি আটকে নেই, সারা দুনিয়া থেকেও অসংখ্য শুভেচ্ছা বার্তা পাচ্ছেন তারা।

দোকানে আসা এক ক্রেতা জানান, টুইটারে তিনি এই দোকানের ছবি দেখেন প্রথম। এই শহরে তার এক আত্মীয় থাকেন। ফলে এখান দিয়ে যাওয়ার সময় তিনি এই দোকান ঘুরে দেখতে এসেছেন।