advertisement
advertisement
advertisement
advertisement

মসজিদে হামলা : বিশেষ প্রার্থনায় অংশ নিলেন মুশফিকরা

১৮ মার্চ ২০১৯ ১৮:০৭
আপডেট: ১৮ মার্চ ২০১৯ ১৮:০৭

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে বর্বোরোচিত সন্ত্রাসী হামলার পর টাইগাররা নিরাপদে দেশে ফেরায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ সোমবার দুপুর ২টায় শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন বিসিবি প্রেসিডেন্ট, পরিচালক হতে শুরু করে সাবেক, বর্তমান ক্রিকেটাররাও। উপস্থিত ছিলেন হামলার সময় বাংলাদেশে অবস্থান করা মাশরাফি মর্তুজাও।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলার পর গত শনিবার রাত ১০টা ৪০ মিনিটে বাংলাদেশে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। বিমানবন্দরে নেমেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সাংবাদিকদের সামনে নিজেদের ভয়ে কথা জানিয়ে তিনি বলেন, ‘আমরা কেউ সারারাত ঘুমাতে পারিনি।’

বাংলাদেশ দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল বলেছেন, ‘ভাগ্য ভালো বিধায় বেঁচে গেছেন তারা। মাত্র ৩০ সেকেন্ডের দেরি হলে তাদের লাশ ফিরত ঘরে।’

টাইগারদের চোখের সামনে ঘটে যাওয়া এই নির্মমতা ভুলতে হয়তো দেরি হবে। কিন্তু স্বয়ং সৃষ্টিকর্তার দয়ায় তারা যে বেঁচে ফিরেছেন এ জন্যই প্রার্থনার আয়োজন করেছে বিসিবি।