advertisement
advertisement
advertisement
advertisement

রুবেলের জন্য দোয়া চাইলেন স্ত্রী

১৯ মার্চ ২০১৯ ০০:৪০
আপডেট: ১৯ মার্চ ২০১৯ ১৩:৪৯
advertisement

ব্রেন টিউমারে আক্রান্ত বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল অস্ত্রোপচার করাতে গত ১৪ মার্চ সিঙ্গাপুর গেছেন। আজ মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাঁহাতি এই স্পিনারের অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। এর আগে সবার কাছে দোয়া চেয়েছেন রুবেলের স্ত্রী চৈতী ফারহানা রূপা।

স্বামীর জন্য দোয়া চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন চৈতী। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের যে ডাক্তার অস্ত্রোপচার করবেন, তার সঙ্গে রুবেলের একটি ছবি নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে রুবেল-পত্নী চৈতী লিখেছেন, ‘সবাইকে আমার সালাম। অস্ত্রোপচারের জন্য আজ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসাপাতালে আমার স্বামী মোশাররফ রুবেল ভর্তি হয়েছেন। ইনশাআল্লাহ্, বাংলাদেশ সময় কাল (মঙ্গলবার) সকাল ৬টায় তার অস্ত্রোপচার হবে। তার জন্য সবাইকে দোয়া করার জন্য অনুরোধ করছি।’

গত বৃহস্পতিবার রাতে অস্ত্রোপচার করাতে সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন রুবেল। দেশ ছাড়ার আগে বুধবার রাতে সবার কাছে দোয়া চান রুবেলও। শনিবার ডাক্তার আলভিন হংয়ের সঙ্গে দেখা করে রুবেল বলেন, ‘মঙ্গলবার অপারেশন করা হবে। ডাক্তার বলেছেন, বেশি সময় ব্যয় করা ঠিক হবে না। আমার জন্য দোয়া করবেন। দয়া করে সবাইকে বলবেন তারা যেন আমার জন্য দোয়া করে।’

সপ্তাহ দুয়েক আগে পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন, তার ব্রেনে গ্লিওমা টিউমার হয়েছে। এই ধরনের টিউমার সাধারণত মস্তিষ্কের কোষ অথবা মেরুদন্ড থেকে জন্ম নেয়।

রুবেল ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। বাংলাদেশ জাতীয় দলে তার অভিষেক হয় ২০০৮ সালে। একটু দেরিতেই স্বপ্নের দরজায় পা পড়েছিল বাংলাদেশের হয়ে পাঁচ ওয়ানডে খেলা এই ক্রিকেটারের। সর্বশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা রুবেল ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।

advertisement