advertisement
advertisement
advertisement
advertisement

কলকাতায় নারাইনের দ্বিতীয় বাড়ি!

১৯ মার্চ ২০১৯ ১৫:৩৯
আপডেট: ১৯ মার্চ ২০১৯ ১৭:১০
advertisement
advertisement

কদিন পরেই শুরু হবে আইপিএল দামামা। এরই মধ্যে শুরু হয়েছে দলগুলোর প্রস্তুতির তোড়জোড়। আঁটঘাট বেঁধেই নেমেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। অন্য দলগুলোর মতো ওপার বাংলার দল কলকাতা নাইট রাইডার্সও শুরু করেছে প্রস্তুতি।

এ কয়দিন দলের সঙ্গে ছিলেন প্রধান স্ট্রাইক বোলার সুনীল নারাইন। এই ক্যারিবীয় যাদুকরকে এখন বোলার বললেও ভুল হবে, তিনি এখন পুরোদস্তুর ব্যাটসম্যানও। ব্যাট হাতে নামেন ওপেন করতে! এবারের বিপিএলেও ঢাকা ডায়নামাইটসের হয়ে ব্যাটিং করেছেন ওপেনিংয়ে।

নারাইন আইপিএল মহারণে অংশ নিতে আজ মঙ্গলবার যোগ দিয়েছেন নাইট শিবিরে। সিটি অব জয়ে নেমেই নারাইন জানালেন, এই কলকাতা হলো তার দ্বিতীয় বাড়ি। এই রহস্য স্পিনার বলেন, ‘ভাল লাগছে এখানে ফিরে। কলকাতাই আমার দ্বিতীয় বাড়ি। আশা করছি, সামনে ভাল কিছুই ঘটবে’।

বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে মিল থাকায় কলকাতা নিয়ে আলাদা টান আছে এ দেশের মানুষের কাছে। দীর্ঘ সাত বছর নাইটদের জার্সিতে খেলছিলেন সাকিব আল হাসান। এই দলের মালিক শাহরুখ খান হওয়াতেও কাজ করে বাড়তি উত্তেজনা। তাই এ বাংলায় ওপার বাংলার দলটির ভক্তকূলের সংখ্যাও কম নয়।

আগামী ২৪ মার্চ ইডেন গার্ডেনে কলকাতা আথিত্য দেবে সানরাইজার্স হায়দারবাদকে। সানরাইজার্সেই গত আসর থেকে খেলছেন সাকিব আল হাসান। সাকিব যদি সুস্থ থাকে প্রথম ম্যাচেই কমলা জার্সিতে সাবেক সতীর্থদের বিরুদ্ধে মাঠে দেখা যেতে পারে।

advertisement