advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

গাউছিয়ায় জাবি ছাত্রীকে দোকানির মারধর

নিজস্ব প্রতিবেদক
২৩ মার্চ ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ মার্চ ২০১৯ ০৯:১৯
advertisement

রাজধানীর গাউছিয়া মার্কেটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে মারধর করেছেন এক দোকানি। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে মার্কেটের নিচতলায় ইয়েলো কালেকশন নামে একটি দোকানে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, গতকাল দুপুরে কেনাকাটা করতে এক বান্ধবীকে নিয়ে তিনি গাউছিয়া মার্কেটের নিচতলায় ইয়েলো কালেকশন নামে একটি দোকানে যান। সেখানে তিনি দোকানির সঙ্গে কিছু অলঙ্কারের দরদাম করছিলেন। দর কষাকষির একপর্যায়ে দোকানে ক্যাশ কাউন্টারে বসা এক ব্যক্তি তাদের অশ্লীল ভাষায় গালাগাল শুরু করেন। কিছুক্ষণ পর ওই ব্যক্তি তার গায়ে হাত দেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন।

এ সময় ওই ব্যক্তি তাকে চড় মারেন এবং ঘাড় ধাক্কা দিয়ে দোকান থেকে বের করে দেন। পরে তিনি বান্ধবীসহ পাশের হকার্স মার্কেটে গেলে সেখানেও ইয়েলো কালেকশনের দোকানি আরও কয়েকজনকে নিয়ে তাদের অনুসরণ করতে থাকেন। এ সময় ওই ব্যক্তি হকার্স মার্কেটের দোকানিদের তাদের কাছে কোনো পণ্য বিক্রি না করতে বলেন। পরে ইয়েলো কালেকশনের ওই ব্যক্তি ও তার সঙ্গীরা প্রায় আধাঘণ্টা তাদের মার্কেটের মধ্যে অবরুদ্ধ করে রাখেন। পরে তারা ফোনে নিউমার্কেট থানায় যোগাযোগ করলে পুলিশ এসে তাদের বের করে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় আশপাশের দোকানিরা ইয়েলো কালেকশনের দোকানির পক্ষ নিয়ে ওই দুই তরুণীকে গালাগাল করতে থাকেন। তারা ওই তরুণীকে দ্রুত ঘটনাস্থল থেকে সরে যেতে বাধ্য করেন এবং পরে তাদের অনুসরণও করেন।

এ বিষয়ে নিউমার্কেট থানার ওসি আতিকুল ইসলাম জানান, ওই জাবি শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

advertisement