advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

হায়দরাবাদের ডেরায় সাকিব

ক্রীড়া প্রতিবেদক
২৩ মার্চ ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ মার্চ ২০১৯ ২৩:৪৮
advertisement

সাকিব আল হাসানকে বরণ করে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। অরেঞ্জ আর্মিদের হয়ে মাঠ মাতাবেন তিনি। সাকিব নিজেও উচ্ছ্বসিত। নিজের সেরাটা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান সাকিব। আজ থেকে শুরু হতে যাওয়া আইপিএল দিয়ে আবার ২২ গজের ময়দানে ফিরছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। কলকাতার সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর তার ঠিকানা হয় সানরাইজার্স হায়দরাবাদ। এবারও সাকিবকে ধরে রেখেছে অরেঞ্জ আর্মিরা।

শর্তসাপেক্ষে সাকিবকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ত্রিদেশীয় সিরিজের পর ওয়ানডে বিশ্বকাপ। বারবার চোটপ্রবণ সাকিবকে নিয়ে সতর্ক বিসিবি। এর আগে আকরাম খানও জানিয়েছিলেন, সাকিব তার নিজের ভালোটা বোঝে।

গতকাল সানরাইজার্স হায়দরাবাদ তাদের ফেসবুক পেজে সাকিবের একটি ছবি পোস্ট দিয়েছে। ক্যাপশন লিখেছে, ‘সাকিব আল হাসান ইজ নট জাস্ট ব্যাক, হি ইজ কামিং উইথ আ ব্যাগ ফুল অব ট্রিকস!’ আইপিএলে নিজের ঠিকানায় ফিরতে পেরে সাকিব নিজেও খুশি। ভিডিওবার্তায় বলেছেন, আপনাদের সমর্থন চাই। আশা করছি আমরা আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারব।

চেন্নাই-বেঙ্গালুরু ম্যাচ দিয়ে উদ্বোধন হবে আইপিএলের। সাকিবরা মাঠে নামবেন আগামীকাল। বিকাল সাড়ে চারটায় সাকিবের সাবেক দল কলকাতার মুখোমুখি হবে হায়দরাবাদ।

advertisement