advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রাজৈর ৬৪টি কেন্দ্রই অধিক গুরুত্বপূর্ণ

রাজৈর প্রতিনিধি
২৩ মার্চ ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ মার্চ ২০১৯ ২৩:৪৯
advertisement

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচন। এরই মধ্যে রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলা, নির্বাচনী কাজে বাধা দেওয়া, বিধি লঙ্ঘন, উত্তেজক স্লোগান, সভা-সমাবেশে ভীতিকর বক্তব্য দেওয়াসহ বিভিন্ন কারণে ভোটারদের মধ্যে ভীতিকর পরিবেশ বিরাজ করছে। যদিও গত ২১ মার্চ নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.) মাদারীপুর ডিসি হলরুমে সব সরকারি কর্মকর্তাকে উদ্দেশ করে স্পষ্টতই বলেছেন, ভোটকেন্দ্র বা ভোটকেন্দ্রের বাইরে কোনো অনিয়ম হলে আপনারা তা মেনে নেবেন না। যার যার জায়গায় থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করবেন। নির্বাচনে আপনারা নিরপেক্ষতা বজায় রাখবেন। নির্বাচনের ক্ষেত্রে আপনারা কোনো চাপের কাছে নতি স্বীকার করবেন না।

রাজৈর নির্বাচন অফিস সূত্র জানায়, নিবিড় নিরাপত্তার কারণে রাজৈরের ৬৪টি কেন্দ্রের ৬৪টিকেই ঝুঁকিপূর্ণ নয়, অধিক গুরুত্বপূর্ণ ঘোষণা করা হয়েছে।

এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী এমএ মোতালেব মিয়া। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হাজী মো. মহসিন মিয়া ও সজল কির্তনীয়া। এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটারের মধ্যে ৮৮ হাজার ৯৭৬ জন পুরুষ ও ৮৩ হাজার ৮৫৩ জন মহিলা।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, নানাবিধ কারণে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক এক পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার ও আরেক কর্মকর্তাকে অন্যত্র বদলি করা হয়েছে।

advertisement