advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বর্ষবরণে সারার ভিন্ন আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি
১০ এপ্রিল ২০১৯ ১৭:১৭ | আপডেট: ১০ এপ্রিল ২০১৯ ১৭:১৭
advertisement

আসছে বৈশাখ। বর্ষবরণ করতে বাকি আর মাত্র তিনদিন। চৈত্রের রাত্রি শেষে পরের দিনের উদিত সূর্য নিয়ে আসবে নতুন বার্তা। তার আগেই সারা লাইফস্টাইল নিয়ে এল ভিন্ন ভিন্ন পোশাকের আয়োজন। রাজধানীবাসীকে নানান রঙে সাজাতে বিভিন্ন পোশাকের সমারোহ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

বৈশাখের প্রথম দিনটিতে সবার এ নিয়ে আগাম প্রস্তুতি থাকে। বর্ষবরণের দিনে পোশাকে বাঙালিয়ানা আজ নতুন নয়। রঙ রূপ, নকশা সব কিছুতেই আসছে পরিবর্তন। বৈশাখের এই রঙিন আয়োজনে সারায় এসেছে প্রাপ্তবয়স্ক ও শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। বৈশাখের আয়োজনে প্রতিষ্ঠানটি এনেছে বিভিন্ন ডিজাইনের সুতি কাপড়ের পোশাক। আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজের পাঞ্জাবি এসেছে এবারের বৈশাখে।

মেয়েদের বৈশাখের আয়োজনে থাকছে বাহারি ডিজাইনের পোশাক। সারা এবার নিয়ে এসেছে নিজস্ব ডিজাইনে প্রিন্ট করা এক্সক্লুসিভ শাড়ি। এতে থাকছে গতানুগতিক ধারার বাইরে রঙের ভিন্নতা। ফ্রক, স্কার্ট সহ বিভিন্ন পোশাকের আয়োজন তো থাকছেই।

সারার বৈশাখী আয়োজন থাকছে সকল ধরণের ক্রেতার ক্রয় ক্ষমতার ভেতরে। তবে বিশেষ লক্ষ্য রাখা হয়েছে পোশাকের মানে। সারার পাঞ্জাবীগুলোর দাম ধরা হয়েছে ৯শ থেকে শুরু করে আড়াই হাজার টাকার মধ্যে। শাড়ি পাবেন দুই হাজার পাঁচশ টাকা থেকে শুরু করে সাড়ে তিন হাজার টাকার মধ্যে। এছাড়া থ্রী পিচ, কুর্তি পাওয়া যাচ্ছে ১ হাজার থেকে ৩ হাজার টাকার মধ্যে।

মিরপুর ও বসুন্ধরার আউটলেটগুলোতে পাওয়া যাচ্ছে সারার পোশাকগুলো। এ ছাড়া মিলছে সারার নিজস্ব ওয়েবসাইট-www.saralifestyle.com.bd, ফেসবুক-www.facebook.com/saralifestyle.bd ও ইন্সটাগ্রামে- sara_lifestyle_ltd। অর্ডার করলেও তা মিলছে বিনামূল্যে হোম ডেলিভারিতে।

advertisement