advertisement
advertisement

গাইবেন সাবিনা ইয়াসমিন ও জুয়েল, থাকবেন ববিতাও

বিনোদন প্রতিবেদক
১৫ এপ্রিল ২০১৯ ১৬:৫১ | আপডেট: ১৫ এপ্রিল ২০১৯ ১৬:৫১

শিশু অধিকার সুরক্ষায় ও সচেতনতায় গান গাইবেন বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন ও হাসান আবিদুর রেজা জুয়েল। এই আয়োজনে আরও থাকছেন চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী ববিতা। ‘চাইল্ড রাইটস অ্যাওয়ারনেস কনসার্ট’ শিরোনামে এই কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে ‘ডিসট্রেসড চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনাল (ডিসিআই) ও ‘রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি)।

আয়োজনকদের পক্ষ থেকে জানানো হয়, আগামী ১৯ এপ্রিল রাজধানীর ফার্মগেটস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেবিআই) অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এ কনসার্টটি। এ উপলক্ষে আগামীকাল মঙ্গলবার সকালে গুলশানে একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

দৈনিক আমাদের সময় অনলাইনকে হাসান আবিদুর রেজা জুয়েল বলেন, ‘এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন সাবিনা আপা ও ববিতা আপা। এই প্রতিষ্ঠানের হয়ে শিশুরা শিশুদের সাহায্য করে। আমেরিকার শিশুরা নিজেদের জমানো বা উপার্জনের টাকা বাংলাদেশের গরীব শিশুদের জন্য ব্যয় করে। সহজ করে বললে, আমেরিকার একজন শিশু বাংলাদেশের গরীব কোনো শিশুর দায়িত্ব নিয়ে থাকে। পুরো কার্যক্রমটি এই প্রতিষ্ঠানের মাধ্যমেই সম্পন্ন করা হয়। এমন মহৎ একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।’

জানা গেছে, আগামীকাল সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বারডেম হাসপাতালের সেক্রেটারি জেনারেল ও ডিসিআই-এর কান্ট্রি ডাইরেক্টর প্রফেসর এ. কে. আজাদ খান, ডিসিআই গুডউইল অ্যাম্বাসেডর ও বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন, হাসান আবিদুর রেজা জুয়েল, ডিসিআই-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এহসান হকসহ অনেকে।