advertisement
advertisement

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
১৫ এপ্রিল ২০১৯ ২৩:৪৪ | আপডেট: ১৫ এপ্রিল ২০১৯ ২৩:৪৪

টাঙ্গাইলের ধনবাড়ীতে পারিবারিক একটি রাস্তার সীমানাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধাসহ তার আরও দুই স্বজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার নববর্ষের দিন ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের পীরপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

আহত ব্যক্তিরা হলেন- ধনবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন ও তার দুই ভাই জাহাঙ্গীর আলম ও শাহীন আলম। তাদের অভিযোগ, সিদ্দিক হোসেন ও গণি মিয়া গ্রুপের হাতে তারা শারীরিকভাবে নির্যাতনের শিকার হয়েছেন।

সাবেক মুক্তিযোদ্ধ কমান্ডার হেলাল উদ্দিনের অভিযোগ, বাড়ির পাশের রাস্তার সীমানা নিয়ে দুই পক্ষের বিরোধের জেরে প্রতিহিংসার শিকার হন তারা। তিনি জানান, সিদ্দিক ও তার ছেলে মিশুক, গণি ও তার ছেলে রাসেল এবং পরান লাঠিসহ ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে তাদের শারীরিকভাবে আঘাত করে। এতে তিনি ও তার দুই ভাই গুরুতর আহত হন।

আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক হেলাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। স্বজনরা তাকে ময়মনসিংহে নিয়ে চিকিৎসা দেন। এ ঘটনায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন ।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, এ বিষয়ে ধনবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।