advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ে নিয়ে একি বললেন মালাইকা!

বিনোদন ডেস্ক
১৬ এপ্রিল ২০১৯ ১০:৩৬ | আপডেট: ১৬ এপ্রিল ২০১৯ ১৭:১৮

চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়ছেন তারকা জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় এমন জল্পনাই শোনা যাচ্ছিল। তবে সে জল্পনায় জল ঢেলে দিয়েছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি নিজের বিয়ের খবরকেই অস্বীকার করেছেন তিনি।

অর্জুনকে বিয়ে করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে মালাইকা স্পষ্ট বলেন, ‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই।’

জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকদিন আগেই মুম্বাই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দী হয়েছিলেন মালাইকা-অর্জুন। তারা একসঙ্গে মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন বলে খবর শোনা যায়। তাহলে হঠাৎ করে বিয়ের জল্পনাকে মিথ্যে কেন বললেন মালাইকা?

বলিউড ইন্ডাস্ট্রির একাংশের মতে, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন মালাইকা। আরেক অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। তবে আসল সত্যি ঠিক কী, তা এখনো জানা যায়নি।

শোনা গিয়েছিল, আগামী ১৯ এপ্রিল খ্রিষ্টান মতে বিয়ে করতে পারেন মালাইকা-অর্জুন। সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা।

এর আগে ১৯৯৮ সালে বলিউড অভিনেতা সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেন এই অভিনেত্রী। ওই সংসারে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে বলিউড পাড়ায় শোনা যায়। যদিও মালাইকা-আরবাজ দুজনেই তা অস্বীকার করেন।