advertisement
advertisement
advertisement
advertisement

টাইগারদের বিশ্বকাপ দলে আছেন যারা

ক্রীড়া প্রতিবেদক
১৬ এপ্রিল ২০১৯ ১২:৫০ | আপডেট: ১৬ এপ্রিল ২০১৯ ১৬:৫২

আগেই অনুমিত ছিল টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড, দুই-একটা নাম নিয়ে সংশয় থাকলেও শুধু বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণার। সেই কাঙ্ক্ষিত ঘোষণা চলেও এলে। সবকিছু ঠিক থাকলে মাশরাফি বিন মোর্ত্তজার নেতৃত্বে ১৫ সদস্যের স্কোয়াড বিশ্বকাপের বিমানে উঠবেন।

আজ মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সঙ্গে ছিলেন নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আকরাম খান

সবাইকে চমকে দিয়ে নির্বাচকরা আবু জায়েদ রাহীকে স্কোয়াডে রেখেছেন। তবে ইনজুরি বিশ্বকাপ স্বপ্ন কেড়ে নিয়েছে ডানহাতি ফাস্ট বোলার তাসকিন আহমেদের।

মাশরাফি বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, সাইফুদ্দিন ও আবু জায়েদ রাহীকে সঙ্গে নিয়ে গড়া হয়েছে পেস অ্যাটাক। সাকিব আল হাসান-মেহেদী মিরাজের কাধে থাকবে স্পিনের ভার। রিয়াদ-সাব্বিরকেও দলের প্রয়োজনে বোলিং করাতে পারবেন অধিনায়ক।

ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে ব্যাট হাতে নামবেন লিটন দাস। তিন নম্বরে দেখা যাতে পারে সৌম্যকে। এরপরে ব্যাটিং অর্ডার বিবেচনায় মিথুন, মুশফিক,সাকিব, রিয়াদ ও সাব্বিরকে দেখা যেতে পারে ব্যাটিংয়ে।

বিশ্বকাপ স্কোয়াড : মাশরাফি বিন মোর্ত্তজা, তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহী ও মোসাদ্দেক হোসেন সৈকত।