advertisement
advertisement
advertisement
advertisement

ইংল্যান্ড দলে নেই আর্চার

ক্রীড়া ডেস্ক
১৮ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ০৯:২২

বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের ১৫ সদস্যের প্রাথমিক দলে জায়গা পাননি জোফরা আর্চার। আর্চারের জন্ম বার্বাডোজে হলেও বাবা ইংলিশ হওয়ায় ইংল্যান্ডের পাসপোর্টও আছে তার। আবাসন নীতিতে পরিবর্তন আনায় গত মাসের মাঝামাঝি ইংল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলার অনুমতি পেয়েছেন ২৪ বছর বয়সী এ পেসার।

ইংল্যান্ডের হয়ে এখনো কোনো ম্যাচ না খেলা হলেও আর্চার বিশ্বকাপ দলে থাকতে পারেন বলে জানিয়েছিল ইংলিশ সংবাদমাধ্যমগুলো। তবে তাকে ছাড়াই বুধবার ঘরের মাঠে অনুষ্ঠেয় বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। গত ফেব্রুয়ারি-মার্চে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা নিজেদের সবশেষ ওয়ানডে সিরিজের দলটাই বিশ্বকাপের জন্য অপরিবর্তিত রেখেছে ইংল্যান্ড। আর্চারের অবশ্য বিশ্বকাপ খেলার সম্ভাবনা এখনই শেষ হয়ে যাচ্ছে না। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে এবং পাকিস্তানের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছে তাকে। সেখানে ভালো করতে পারলে তিনি বিশ্বকাপ দলে সুযোগ পেতেও পারেন।

বিশ্বকাপের প্রাথমিক দল : ইয়েইন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।