advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে স্কুলশিক্ষকসহ ৫ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
১৮ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ০৯:১৯

বেপরোয়া ট্রাক ও ভটভটি প্রাণ কেড়ে নিল গরু ব্যবসায়ীসহ ৫ জনের। গতকাল বুধবার সড়ক দুর্ঘটনায় নাটোরের বড়াইগ্রামে ২, মেহেরপুর, সিলেট ও ঝিনাইদহে এ ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখড়া বাজার এলাকায় বেলা ১১টার দিকে গরু বোঝাই ভটভটির সঙ্গে মহিষের গাড়ির সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত ও আটজন আহত হন। নিহতরা হলেন-গুরুদাসপুরের পশ্চিম নওপাড়া গ্রামের মৃত সান্টু ফকিরের ছেলে মোহাম্মদ ফকির (৬০) ও একই গ্রামের মহিউদ্দিন আকন্দের ছেলে সেলিম আকন্দ (৫০)।

advertisement

মেহেরপুর : সদর উপজেলা গেটের সামনে সকাল সাড়ে ৯টার দিকে ট্রাকচাপায় দারিয়াপুর সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফতাব আলী (৫৫) নিহত হন। তিনি মেহেরপুর শহরের ঘোষপাড়া এলাকার বাসিন্দা।

সিলেট : গোয়াইনঘাট উপজেলার বিছানাকান্দি সড়কের সালুটিকরে গতকাল ভোরে ট্রাকচাপায় আব্দুল খালিক (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার নওয়াগাঁও গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

ঝিনাইদহ : কালীগঞ্জ উপজেলার চুকুইতলা এলাকায় গতকাল দুপুর ২টার দিকে মালবাহী ট্রাকচাপায় উজ্জ্বল বিশ্বাস (২৪) নামে যুবক নিহত হন। তিনি সদর উপজেলার শিকারপুর গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে।