advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘বড়পর্দায় নিয়মিত হতে চাই’

১৮ এপ্রিল ২০১৯ ০০:০০
আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ০১:৩৭
advertisement

অভিনেত্রী সেমন্তী সৌমী। গত শুক্রবার সারাদেশের ৯৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘বয়ফ্রেন্ড’। এ ছবি ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে... প্রথমবারের মতো বড়পর্দায় অভিষেক হলো, অনুভূতিটা জানতে চাই... প্রত্যেক অভিনয়শিল্পীরই স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার।

আমিও তার ব্যতিক্রম নই। তবে শুরুতে ‘বয়ফ্রেন্ড’-এ কাজ করার খুব একটা ইচ্ছা ছিল না। কারণ ওই সময় বড় পর্দার জন্য আমি প্রস্তুত ছিলাম না। তার পরও পরিচালক উত্তম আকাশের আগ্রহের কারণে কাজটি করেছি। ওনার মতো গুণী পরিচালকের সঙ্গে বড় পর্দায় কাজ শুরু করতে পারাটা অনেক সৌভাগ্যের। দর্শক ও শুভাকাক্সক্ষীদের প্রতিক্রিয়া কেমন? এখন পর্যন্ত যারাই ছবিটি দেখেছেন, সবাই তাদের ভালো লাগা ব্যক্ত করেছেন।

ছবির গল্প, নির্মাণশৈলী, শ্রুতিমধুর গানের পাশাপাশি অনেকেই আলাদা করে আমার অভিনয়ের প্রশংসা করেছেন। সবার এই ভালোবাসা নিয়েই আগামীতে কাজ করে যেতে চাই। বড়পর্দায় কি এখন থেকে নিয়মিত দেখা যাবে? আমি বড় পর্দায় নিয়মিত হতে চাই। তবে অবশ্যই সংখ্যার চেয়ে মানের দিকে নজর থাকবে। ‘বয়ফ্রেন্ড’ মুক্তির পর বেশ কয়েকটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু একটিও চূড়ান্ত করিনি। গল্প, চরিত্র পছন্দ হলেই কাজের জন্য সম্মতি দেব। ‘বয়ফ্রেন্ড’-এ কাজ করতে গিয়ে নাকি সহশিল্পী তাসকিন রহমানের সঙ্গে আপনার প্রেম হয়েছে? এটি সত্যি না।

কাজটি করতে গিয়ে দুজনের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়েছে। নায়ক-নায়িকার মধ্যে বোঝাপড়ার জায়গাটি ভালো না হলে কাজটি ভালো হয় না। সে ক্ষেত্রে শুটিংয়ের দিনগুলো থেকে দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে।

অন্যান্য কাজের কী খবর? সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে একটি ওয়েব সিরিজের কাজ করে এলাম। সাফিউদ্দিন সাফি ও অপূর্ব রানা পরিচালিত সিরিজটির নাম ‘সিনেম্যাটিক’। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন সম্রাট ও শিপন মিত্র। এ ছাড়া সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘বিজনেস ম্যান’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছি। এতে আমার সহশিল্পী মনোজ প্রামাণিক। শিগগিরই কাজগুলো অনলাইনে মুক্তি পাবে।

advertisement