advertisement
advertisement
advertisement
advertisement

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে মানিগ্রামের উইশিং ক্যাম্পেইন

১৮ এপ্রিল ২০১৯ ০২:০১
আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ০৯:৫৪

বিশ্বকাপ ক্রিকেট এবং রমজান ও ঈদ সামনে রেখে আকর্ষণীয় দুটি ক্যাম্পেইন শুরু করেছে মানি ট্রান্সফার সার্ভিস ‘মানিগ্রাম’। রাজধানীর একটি অভিজাত হোটেলে গতকাল এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার তামিম ইকবাল ক্যাম্পেইন দুটির উদ্বোধন করেন।

‘উইশিং’ ক্যাম্পেইনে রয়েছে বাংলাদেশ দলকে শুভেচ্ছা পাঠানোর একটি লিংক, যেখানে যে কোনো ভক্ত শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন। আর ‘ডাবল ইওর মানি’ ক্যাম্পেইনে রয়েছে প্রতি সপ্তাহে যে কোনো দুজন প্রেরিত অর্থগ্রাহক দ্বিগুণ টাকা জিতে নেওয়ার সুযোগ।

অনুষ্ঠানে তামিম ইকবাল বলেন, মানিগ্রামের এই ক্যাম্পেইনের মাধ্যমে ভক্ত-অনুরাগীরা খুব সহজেই বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলকে শুভেচ্ছা পাঠাতে পারবেন, যা দলের জন্য বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

মানিগ্রামের ভারত উপমহাদেশ এবং ইন্দো-চায়না অঞ্চলের রিজিওনাল হেড শেশাগিরি মালিয়াহ বলেন, বাংলাদেশের ক্রিকেটার ও ভক্তদের সঙ্গে উৎসাহ-উদ্দীপনার অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। ভক্তদের শুভেচ্ছাগুলো দলকে অনুপ্রেরণা জোগাবে। মানিগ্রামের হেড ফর এপিএসি অ্যান্ড সাউথ এশিয়া মি. ইয়োগেশ সাংগলে বলেন, আমরা চেয়েছি ক্রিকেটপ্রেমীরা যাতে সহজেই দলকে উৎসাহ দিতে পারে। পাশাপাশি মানিগ্রামের নতুন অফার গ্রহণ করতে পারে।

মানিগ্রামের ডাবল ইওর ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রতি সপ্তাহে দুজন অর্থগ্রাহক পাবেন তার কাছে প্রেরিত টাকার দ্বিগুণ পরিমাণ অর্থ। অফারটি চলবে ১৭ থেকে ১৫ জুলাই মানিগ্রামের পার্টনার ব্যাংকের শাখায়। এ ছাড়া পাবেন তামিমের অটোগ্রাফসংবলিত উপহার। ১৭ জুলাই পর্যন্ত মানিগ্রামের ওয়েবসাইট লিংকে উইশিং ক্যাম্পেইনটি চলবে।