advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

শুক্রবার তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
১৮ এপ্রিল ২০১৯ ১০:০০ | আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ১৭:১০

টানা এক বছর সম্পর্কে ছিলেন। এর মধ্যে পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবার চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন। এবার প্রেমিক রোশন সিংহের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। শোনা যাচ্ছে, আগামীকাল শুক্রবারই বিয়ে করবেন এ জুটি।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দুজনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের মা-বাবার সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।

শোনা যাচ্ছে, শ্রাবন্তী ও রোশনের বিয়ে কলকাতায় হবে না। গোপনীয়তার কারণেই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করছেন এ জুটি।

ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন শ্রাবন্তী-রোশন। বিয়ের কাজ সেরে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন তারা।

এর আগে গত সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-স্যুট।

এনগেজমেন্টে নিমন্ত্রিত কারো সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেন্যুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

আগেই শোনা গিয়েছিল, শ্রাবন্তীর শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন অভিনেত্রী। সুতরাং চুপিসারে হলেও পরিবারের সঙ্গে বিয়ের প্রস্তুতি বহুদিন ধরেই চলছিল বোঝাই যাচ্ছে। এই বিয়েতে ছেলে ঝিনুকের সায় আছে বলেও অনেকেই বলছেন। কারণ ছেলের অমতে শ্রাবন্তী বিয়ে করবেন না।

এর আগে দুবার বিবাহ বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সে সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দুজনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি।

গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চুড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।