advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

২০ টাকার বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি
১৮ এপ্রিল ২০১৯ ১৮:৫৩ | আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ১৮:৫৩
advertisement

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ২০ টাকা মূল্যের বিস্কুটের লোভ দেখিয়ে এক শিশুকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে আবুল বসর (৬৫) নামে বৃদ্ধের বিরুদ্ধে। গতকাল বুধবার এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন শিশুটির বাবা।

গত সোমবার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ধর্ষণের ঘটনাটি ঘটে। গতকাল বুধবার রাত ১২টার দিকে ভুক্তভোগী শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পলাতক রয়েছেন ওই বৃদ্ধ।

মামলার এজাহার থেকে জানা গেছে, গত সোমবার বিকেলে সহপাঠিদের সঙ্গে খেলাধুলা করছিল ওই শিশু। এ সময় ইউনিয়নের মৌলভী বাড়ীর বাসিন্দা আবুল বসর শিশুটিকে ২০ টাকা মূল্যের বিস্কুটের লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে যান। সেখানে শিশুটিকে ধর্ষণ করেন তিনি।

পরে এ ঘটনা কাউকে না জানাতে হুশিয়ারি দেন বসর। এমনকি জানালে শিশুটিকে মেরে ফেলারও হুমকি দেন তিনি।

গত মঙ্গলবার সহপাঠীরা ওই বৃদ্ধ কেন ডেকেছেন জানতে চাইলে শিশুটি ঘটনার ব্যাপারে তাদের জানায়। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে শিশুটির পরিবার থানায় মামলা দায়ের করেন।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলী পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিশুটির শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় তার বাবা বাদী হয়ে আবুল বসরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

তিনি জানান, ঘটনা জানাজানি হয়ে যাওয়ায় বসর পালিয়ে গেছেন। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

advertisement