advertisement
advertisement
advertisement
advertisement

এবার বিমানবন্দরে অস্ত্র-গুলিসহ আটক উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
১৮ এপ্রিল ২০১৯ ১৯:০৯ | আপডেট: ১৮ এপ্রিল ২০১৯ ২৩:০২
advertisement
advertisement

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশ করায় বাগেরহাটের চিতলমারীর উপজেলার চেয়ারম্যান মোল্লা মুজিবর রহমান শামীমকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার পূর্ব ঘোষণা ছাড়া একটি পিস্তল নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন তিনি।

অস্ত্রটি শনাক্তের পর জিজ্ঞাসা করা হলে তিনি কোনো সদুত্তর দিতে না পারায় তাকে আটক করা হয়। শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের ভেতরে এভিয়েশন সিকিউরিটি গ্রুপের (এভসেক) সদস্যরা মুজিবর রহমান শামীম নামের এক ব্যাক্তিকে আটক করেছে। কোনো ধরনের ঘোষণা না দিয়ে অস্ত্র-গুলিসহ কেন তিনি বিমানবন্দরে প্রবেশ করেছেন, তার কোনো সদুত্তর দিতে পারেননি তিনি।

চিতলমারীর উপজেলার চেয়ারম্যান মোল্লা মুজিবর রহমান শামীমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর সিদ্দিকী।

এর আগে আরও কয়েকবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে ঘোষণা ছাড়া অস্ত্র-গুলিসহ কয়েক ব্যক্তিকে আটকের ঘটনা ঘটে।

গত ১১ মার্চ অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।

সর্বশেষ গত ২২ মার্চ ৩৫ রাউন্ড গুলি ও অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশের অভিযোগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মুজিবুর রহমানকে আটক করা হয়।

এর আগে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশ করার অভিযোগে প্রবাসী পল্লী গ্রুপের চেয়ারম্যানের দেহরক্ষী নুরুল ইসলামকে আটক করে অ্যাভিয়েশন নিরাপত্তা সংস্থার সদস্যরা। তার আগে আটক হন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গত ৫ মার্চ লাইসেন্স করা পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হওয়ার সময় ঘটনাটি ধরা পড়ে।

advertisement