advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিশ্বকাপ মাতাবে ‘বাংলার দামাল ওরা’

অনলাইন ডেস্ক
১৮ এপ্রিল ২০১৯ ১৯:৪৪ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১২:১৪
advertisement

ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে কম্পন তুলতে খুব শিঘ্রই আসছে ‘বাংলার দামাল ওরা’। ইতিমধ্যে গানটির সব কাজ শেষ হয়েছে। এখন অপেক্ষা শুধু মুক্তির। জনপ্রিয় সংগীত শিল্পী প্রতিক হাসানের কণ্ঠে 'বাংলার দামাল ওরা' গানটির মিউজিক ভিডিওতে রয়েছে এক ঝাঁক ক্রিকেটপ্রেমী তরুণ-তরুণীদের মনমাতানো ডান্স।

‘বাংলার দামাল ওরা’ গানের কথা ও সুর দিয়েছেন এ আর রাজ। আর সঙ্গীত আয়োজনে আছেন জনপ্রিয় কম্পোজার মুশফিক লিটু।

‘হিট হিট হিট হিট হিট করনা...বলে বলে চার ছয় তুলে মারনা’ এমন ছন্দে রচিত গানের মিউজিক ভিডিওটি ক্রিকেট ভক্তদের জন্য বেশ উপভোগ্য হবে বলে জানান সুরকার এ আর রাজ।

তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেটের একজন ভক্ত টাইগার সোহাগ নামে এক তরুণকে মিউজিক ভিডিওতে ‌‘হিরো’ হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। তার ব্যাপক আগ্রহে গানটি আমি রচনা করি এবং ভিডিও থেকে শুরু গানের সমস্ত কাজ খুব পূঙ্খানুপুঙ্খভাবে ফুটিয়ে তোলা হয়েছে। তবে গান এবং ভিডিওটিতে সব কাজ মুশফিক লিটু ভাইয়ের পরামর্শ সম্পন্ন হয়েছে।

এ আর রাজ বলেন, ‘এই কাজটা খুব কঠিন ছিল আমার জন্য। তবে, অপূর্ব শেখ এবং ফরিদ আহমেদ উৎসাহ ও সহযোগিতায় আল্লাহ অশেষ রহমতে কাজটি করতে পেরেছি। এছাড়াও এই কাজে অনেকে আমার বিশেষভাবে সহযোগিতা করেছেন।’

‘আশা করছি বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেটপ্রেমীদের কথা মাথায় রেখে করা গানটি বেশ সাড়া ফেলবে এবং দর্শকরাও খুব ভালোভাবে নেবে। রমনা বুদ্ধি প্রতিবন্ধী স্কুল মাঠে করা এই মিউজিক ভিডিওতে কাজ করেছেন এসময়ের এক ঝাঁক ক্রিকেট উদ্যোমী তরুণ-তরুণী।’

গানের কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন সাগর খান, ক্যামেরায় ছিলেন খোরশেদ আলম ও লাইটে মো. মামুন। মিউজিক ভিডিওতে মূল ভূমিকায় (হিরো) হিসেবে কাজ করেছে টাইগার সোহাগ ও অপূর্ব, আলোজসজ্জায় ছিলেন মো. মামুন।

এছাড়া সার্বিক সহযোগিতা করেছেন ফরিদ আহমেদ, অপূর্ব শেখ, জাহাঙ্গীর আলম এবং সাব্বির খান।

উল্লেখ্য, 'বাংলার দামাল ওরা' গানটি আসন্ন বিশ্বকাপ মাতানোর পরিকল্পনা নিয়ে কাজ করছে। বাংলাদেশ ক্রিকেট টিমকে সমর্থন করে ক্রিকেট পাগল টাইগার সোহাগ এর উদ্যোগে গানটির যাত্রা শুরু হয়।

advertisement