advertisement
advertisement
advertisement
advertisement

বেপরোয়া বাস কাড়ল এক পরিবারের ৩ জনের প্রাণ

আমাদের সময় ডেস‹
১৯ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ০৯:৪৩

দিনাজপুরে বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া ২, ফেনী ও পঞ্চগড়ে একজন করে প্রাণহানি ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবর

দিনাজপুর : সদর উপজেলায় গতকাল সকাল ১০টার দিকে যাত্রীবাহী বাসটি দিনাজপুর থেকে বগুড়া যাচ্ছিল। পথে সদর উপজেলার চুনিয়াপাড়া মোড়ে শহরমুখী একটি যাত্রীবাহী অটোরিকশাকে বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হন। তারা হলেন-নাটোর বাগাতিপাড়া উপজেলার জালালপুর গ্রামের আশরাফুল আলম খলিফা (৩২), তার মেয়ে আইভি আক্তার (১০) ও চাচাতো ভাই শারদার খলিফা (৪৮)।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলার বেড়তলায় বেলা ১১টার দিকে পাজরো জিপ গাড়িচাপায় মোটরসাইকেলের দুই আরোহীর নিহত হন। নিহতরা হলেন-জেলা শহরের কাজীপাড়ার তুহিদ মিয়া নাহিদ (১৯) ও একই এলাকায় মুতুজ আলীর ছেলে পারভেজ (২২)।

ফেনী : দাগনভূঞা উপজেলার মুক্তারবাড়ি দরজাসংলগ্ন কাশবন কমিউনিটি সেন্টার সামনে গতকাল ভোরে কাভার্ডভ্যানের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে মো. সাগর (১৫) নামে অ্যাম্বুলেন্স চালকের সহকারী নিহত হন। সাগর দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের মধ্যম চন্দ্রপুর এলাকার বরইয়া গ্রামের মো. সুমনের ছেলে।

পঞ্চগড় : বোদায় বিআরটিসি বাসের ধাক্কায় আবু সাঈদ (২৮) নামে ফিডমিলের এক প্রকৌশলী নিহত হন। তিনি গাইবান্ধার উদাখালী গ্রামের মনছুর আলীর ছেলে ও ওই গ্রামের মনছুর আলীর পুত্র এবং বোদা কাজী ফার্মস ফিডমিলের অ্যাসিসট্যান্ট চিফ ইনচার্জ হিসেবে কর্মরত।