advertisement
advertisement
advertisement
advertisement

‘গানের রাজা’র মহোৎসবে বিচারক রুনা লায়লা

বিনোদন সময় প্রতিবেদক
১৯ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১০:১৬

সারাদেশ থেকে অংশ নেওয়া ৪০টি পর্বের সম্প্রচারের পর ‘গানের রাজা’র আলো ঝলমল মহোৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। মহোৎসব অনুষ্ঠানে অতিথি বিচারকের আসনে থাকবেন উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এমপি মহোৎসবের একটি পারফরম্যান্সে অংশ নেবেন।

প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরা কণ্ঠখ্যাত কোনাল ও ইমরান। এ মহোৎসবের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পাবে দেশসেরা গানের রাজা। বাংলাদেশকে সৃজনশীল সংগীতাঙ্গন উপহার দেওয়ার লক্ষ্যে শিশুদের মনন বিকাশে ছয় মাস আগে শিশুদের জন্য শুরু হয়েছিল গানের উৎসবনির্ভর রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা, পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’।

মহোৎসবে থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরীমনি, সংগীতশিল্পী এসআই টুটুল, তপন চৌধুরী, তপু, ডলি সায়ন্তনী, আগুনসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। পাঁচজন শীর্ষ প্রতিযোগী অংশ নেবে এ উৎসবে। শীর্ষ প্রতিযোগীরা হলোÑ ফাইরুজ লাবিবা (খুলনা), মেফতাহুর জান্নাত লরা (চাঁপাইনবাবগঞ্জ), মো. শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চামকা (রাঙামাটি) ও সিঁথি সরকার (ময়মনসিংহ)। লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া ও শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় মহোৎসব অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩১ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।