advertisement
advertisement
advertisement
advertisement

ফেরদৌসের পাশে ঋতুপর্ণা

বিনোদন সময় প্রতিবেদক
১৯ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১০:১৭

গত রবিবার ভারতের উত্তর দিনাজপুরের রায়গঞ্জ আসনের তৃণমূল প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেন চিত্রনায়ক ফেরদৌস। ভিসার শর্ত ভঙ্গ করে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় তার ভিসা বাতিল করে অবিলম্বে তাকে ভারত ছাড়ার নির্দেশ দেন। বিতর্কের মধ্য দিয়ে ১৬ এপ্রিল ভারত থেকে দেশে ফিরেন ফেরদৌস। তার ভিসা বাতিল হয়েছে। আপাতত তিনি যেতে পারবেন না ভারতে। অংশ নিতে পারবেন না শুটিংয়েও। এখন ভারতের কালো তালিকাভুক্ত তিনি। আর এ কারণে এখন হুমকির মুখে পড়েছে টালিউডে তার নির্মিতব্য ছবি। এমন পরিস্থিতিতে ফেরদৌসের পাশে দাঁড়ালেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

ফেরদৌসকে টালিউডের অবিচ্ছেদ্য অংশ হিসেবে দাবি করেন তিনি। ঋতুপর্ণা বলেন, ‘ফেরদৌসের সঙ্গে সর্বশেষ ১১ এপ্রিল ‘দত্তা’ ছবির শুটিং করি। গত মঙ্গলবার নির্বাচনী বিতর্কের কথাটি জানতে পারি। এ টুকু বলতে পারি, ফেরদৌস টালিউডের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। ফলে যাই সিদ্ধান্ত নেওয়া হোক, সব কিছু বিবেচনা করা উচিত।’ শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘দত্তা’ নির্মিত হচ্ছে।

যেখানে ফেরদৌস অভিনয় করছেন বিলাস চরিত্রে। ছবিটি পরিচালনা করছেন নির্মল চক্রবর্তী। এদিকে লোকসভা নির্বাচনে একটি দলের প্রচারে যোগ দেওয়ার জেরে এবার অভিনেতা গাজী আবদুন নূরেরও ভিসার মেয়াদ বাড়ায়নি ভারত। তাকে অবিলম্বে দেশত্যাগের নির্দেশ দিয়েছে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়।