advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ইয়াবার চালানসহ সিআইডি আটক

সাভার প্রতিনিধি
১৯ এপ্রিল ২০১৯ ১৭:৩৯ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ২৩:৩৩
advertisement

প্রায় এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এক সদস্যকে আটক করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে সাভারের আশুলিয়ার চাঁনগাও এলাকা থেকে ৯৯০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিআইডিতে কর্মরত পরিচয়দানকারী ওই পুলিশ সদস্যের নাম তাইজুউদ্দীন (কং ১০৯)। বিষয়টি নিশ্চিত হতে সিআইডি ঢাকা উত্তরা জোনের এএসপি জহির উদ্দিনকে জানানো হলে তিনি আটক তাইজুউদ্দীন সিআইডির কনস্টেবল বলে উল্লেখ করেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি আবুল বাশার জানান, মাদক ব্যবসায়ীদের হাতে ইয়াবার চালান তুলে দিতেই সাভারে এসেছিলেন তাউজুদ্দীন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি অটোরিকশা থেকে প্রথমে তাকে আটক করা হয়।

ওসি বলেন, ‘আমরা প্রাথমিকভাবে তাকে মাদক ব্যবসায়ী হিসেবে আটক করলেও পরে সে সিআইডি পুলিশের সদস্য বলে পরিচয় দেয়। তার কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। আমরা ইয়াবার উৎস খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

তাইজুউদ্দীন দীর্ঘদিন ধরেই পুলিশ বাহিনীতে চাকরি করার পাশাপাশি ইয়াবার মতো মাদক ব্যবসায় যুক্ত আছেন বলে জানান গোয়েন্দা কর্মকর্তারা।

ঢাকা উত্তর গোয়েন্দা বিভাগের উপপরিদর্শক (এসআই) গনি মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, ‘মাদকের বিষয়ে আমাদের নীতি জিরো টলারেন্স। মাদকের সাথে সে যেই হোক না কেন, কোনো ছাড় নেই। আজকের ঘটনা তার বড় প্রমাণ।’

 

advertisement