advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ের আগে ছবি তুলতে গিয়ে বিপত্তি, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
১৯ এপ্রিল ২০১৯ ২৩:৩৬ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০০:১৮
advertisement

বিয়ের আগেই বর-বধূর ছবি তোলার হিড়িক এখন সর্বত্র। দেশে বিদেশে বিয়ের পাত্র-পাত্রীরা এখন আগে থেকেই ছবি তুলতে চান। কেউবা সংগ্রহে রাখেন। কেউবা আবার আগে থেকেই সামাজিক মাধ্যমগুলো ছবি পোস্ট করে বিয়ের জানান দেন। কিন্তু এই ছবি তুলতে গিয়ে পানিতে পড়ার মতো দুর্ঘটনা কজন করেন?

তিজিন ও শিল্পা নামে হবু স্বামী-স্ত্রীর বিয়ে আগামী মে মাসের ৬ তারিখ। তার আগেই কিছু সুন্দর মুহূর্তের ছবি তুলে রাখতে চাইছিলেন তারা। ভারতের পান্বা নদীর ধারে একটি নৌকায় বসে ছবি তুলছিলেন দুজন। তিজিন তার হবু বৌ শিল্পার মাথায় একটি গাছের পাতা ধরেছিলেন। একে অপরের চোখে চোখ রেখে প্রেমময় ভাবে তাকিয়ে রয়েছেন দুজন। পাশের ছবিয়ালরা তাদের নৌকাটিকে দোলাচ্ছিলেন। এমন সময় হবু স্বামী-স্ত্রী দুজনেই পানিতে পড়ে যান।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগযোগ মাধ্যমে। যে ওয়েডিং স্টুডিওকে থেকে ছবি তোলার কাজ দেওয়া হয়েছিল তারাই নিজেদের অনলাইনে ভিডিওটি শেয়ার করে। এর পর থেকেই ভাইরাল ভিডিওটি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, যারা ছবি তোলার কাজ করছিল, তাদের মধ্যে থেকে একজনের মাথায় নৌকা দোলানোর বুদ্ধিটি বের হয়। তিজিন ও শিল্পা এ ব্যাপারে কিছু জানতেন না।

গত সোমবার ভিডিওটি শেয়ার হওয়ার পর ফেসবুকেই ২ লক্ষ মানুষ সেটি দেখেছে। এ ব্যক্তি সেখানে কমেন্ট করেন- ‘চমৎকার পরিকল্পনা’। আরেকজন লিখেছেন- ‘হাস্যকর’।

তিজিন ও শিল্পা এ ঘটনায় আনন্দ পেয়েছেন। তাদের ভাষ্য বিয়ের আগে এমন একটি কাণ্ড তাদের আনন্দ দিয়েছে।

advertisement