advertisement
advertisement
advertisement
advertisement

দায় স্বীকার করে পায়েল সেখের জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২০ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০৯:২৮

বগুড়ায় বিএনপি নেতা ও পরিবহন ব্যবসায়ী মাহবুব আলম শাহীন হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন পায়েল সেখ নামে এক ব্যক্তি।

বগুড়ার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বিল্লাল হোসেনের কাছে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পায়েল ১৬৪ ধারায় জবানবন্দি দেন। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য জানান। বগুড়ায় পুলিশের আদালত পরির্দশক আবুল কালাম আজাদ জানান, এ মামলায় গ্রেপ্তার অন্য আসামি রাসেলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তিনি বলেন, রাসেল ও পায়েলকে বৃহস্পতিবার বিকালে সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। রাসেলের ১০ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক বিল্লাল হোসেন ৫ দিন মঞ্জুর করেন। পরে তিনি পায়েলের জবানবন্দি গ্রহণ করেন। ১৪ এপ্রিল বগুড়ার উপশহর বাজারে ছুরিকাঘাতে খুন হন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীন। দুদিন পর সদর থানায় মামলা করেন নিহতের স্ত্রী। এতে বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আমিনুল ইসলামসহ ১১ জনকে আসামি করা হয়। পুলিশ বুধবার রাসেলকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী গ্রেপ্তার করা হয় পায়েল সেখকে।

এর পর বৃহস্পতিবার সকালে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা সংবাদ সম্মেলনে জানান, মোটর মালিক গ্রুপের নেতৃত্ব নিয়ে দ্বন্দ্বে ওই হত্যাকাণ্ড ঘটে। হত্যায় কমপক্ষে ১০ জন অংশ নেয়।