advertisement
advertisement
advertisement
advertisement

ফিরছেন নেইমার

ক্রীড়া ডেস্ক
২০ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ১০:০৫

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) শিরোপা জয় বারবার পিছিয়ে যাচ্ছে। পর পর তিন ম্যাচে জয়বঞ্চিত হয়ে তাদের শিরোপা জয় বিলম্বিত হয়েছে। ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা জয়ের জন্য একটি জয়ই যথেষ্ট। মোনাকোর বিপক্ষে রবিবারই ফিরছেন জানুয়ারিতে ইনজুরিতে পড়া নেইমার দ্য সিলভা জুনিয়র, এমনটাই শোনা যাচ্ছে।

তিনি শারীরিক ও মানসিকভাবে ফিরতে প্রস্তুত আছেন। পুরো ম্যাচে না খেললেও তাকে স্বল্প সময়ের জন্য খেলালেও সেটা ইতিবাচক প্রভাব ফেলবে পিএসজি শিবিরে। কারণ মোনাকোর বিপক্ষে জয় পেলেই যে তাদের লিগ শিরোপা নিশ্চিত হয়ে যাবে। গতকাল শুক্রবার ও আজ শনিবার শেষবারের মতো নেইমারকে পরীক্ষা-নিরীক্ষা করা হবে। যাতে বোঝা যায় যে তার পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল হাড়ের ইনজুরির কী অবস্থা এখন।

যদিও ২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফুটবলার জানুয়ারিতে ফরাসি কাপের ম্যাচে ইনজুরিতে পড়ার পর আর খেলেননি। তবে পুনর্বাসন প্রক্রিয়া শেষে পিএসজির মেডিক্যাল স্টাফরা আশা করছেন রবিবারই নেইমারকে মাঠে নামানো সম্ভব। লিগের ৩২ ম্যাচ থেকে ৮১ পয়েন্ট সংগ্রহ করা পিএসজি দ্বিতীয় স্থানে থাকা লিলির চেয়ে ১৭ পয়েন্টে এগিয়ে রয়েছে। পিএসজি আর একটি ম্যাচ জিতলে শেষ পাঁচ ম্যাচ জিতেও আর তাদের ছুঁতে পারবে না লিলি। তাতে শিরোপা জয় নিশ্চিত হয়ে যাবে নেইমার-কাভানিদের।