advertisement
advertisement
advertisement
advertisement

সিরাজগঞ্জে ভাইকে হত্যা করল ভাই আটক হলেন মা

সিরাজগঞ্জ প্রতিনিধি
২০ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০৯:৩০

সিরাজগঞ্জে বড় ভাই জিন্নাহকে শ্বাসরোধে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই বেলালের বিরুদ্ধে। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে এ ঘটনা ঘটে। জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে।

ঘটনার পর থেকে বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক রয়েছেন। তবে পুলিশ নিহতের মা মাহেলা বেগমকে আটক করেছে। নিহতের বড় ছেলে হারুনর রশিদ ও প্রতিবেশীরা জানান, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সঙ্গে দেবর বেলাল হোসেনের পরকীয়া ছিল।

একপর্যায়ে বেলাল হাসিনাকে নিয়ে পালিয়ে যান এবং বিয়ে করেন। এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের সম্পর্ক খারাপ যাচ্ছিল। গতকাল সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। দুপুরের দিকে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। এর পর থেকে বেলাল ও হাসিনা পলাতক রয়েছেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরের মধ্যে জিন্নাহর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। নিহতের ছেলে হারুনর রশিদের দাবি, চাচা বেলাল, মা হাসিনা ও দাদি মাহেলা তার বাবাকে হত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাহেলাকে আটক করা হয়েছে।