advertisement
advertisement
advertisement
advertisement

সালমানে মুগ্ধ প্যারিস

বিনোদন সময় ডেস্ক
২০ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০৯:২০

এ বছর যেসব চলচ্চিত্রের জন্য বলিউড অপেক্ষা করছে, তার মধ্যে অন্যতম ‘ভারত’। সম্প্রতি চলচ্চিত্রের ফার্স্ট লুকে চমকে দিয়েছেন সুপারস্টার সালমান খান। ধূসর চুল-দাড়ি, গোঁফ আর চশমা, বৃদ্ধ সালমানের এমন লুক দেখে মুগ্ধ তার আনুরাগীরা।

শুধু কি তাই, আরব সাগর পেরিয়ে বলিউডের ভাইজানের জনপ্রিয়তার ঢেউ আছড়ে পড়েছে আটলান্টিক মহাসাগরের তীরে। হলিউড তারকা প্যারিস হিলটনেরও মনে ধরেছে সালমানের এই লুক! এ খবর দিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

খবরে আরো বলা হয়, ২০১৪ সাল থেকেই হিলটন আর সালমান বন্ধু। একটি জন্মদিনের পার্টিতে আলাপ হয় দুজনের। বহুক্ষণ একসঙ্গে নাচেনও তারা। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক ‘ভারত’। তবে পরিচালক আলী আব্বাস জাফর বলেছেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’।

ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি মাথায় রেখেই তৈরি হয়েছে চলচ্চিত্রটি। এতে সালমান খানকে স্টান্টম্যানের ভূমিকায় বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা যাবে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান পর্যন্ত সময়কালকে ধরা হবে এই চলচ্চিত্রে। এতে সালমানের বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে দিশা পাটানি, টাবু ও সুনীল গ্রোভারকে। চলতি বছরের রোজার ঈদে ‘ভারত’ মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে