advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বুকে-মাথায় গুলি করে আ.লীগ কর্মীকে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি
২০ এপ্রিল ২০১৯ ০০:৫৩ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ০০:৫৩
advertisement

ঝিনাইদহে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার কুবিরখালী গ্রামের খালপাড়ার রাস্তার ওপর এ ঘটনা ঘটে।

নিহতের নাম জামিরুল ইসলাম (৪৬)। তিনি ঝিনাইদহ সদর উপজেলার মুধহাটি ইউনিয়নের কামতা-মীর্জাপুর গ্রামের মৃত মজনু বিশ্বাসের ছেলে। গোপালপুর পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাজু আহম্মেদ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজু আহম্মেদ জানান, নিহত জামিরুল স্থানীয় চন্ডিপুর বাজার থেকে মোটরসাইকেল চড়ে নিজ বাড়ি কামতা-মীর্জাপুর গ্রামে ফিরছিলেন। পথে অস্ত্রধারী দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় তার বুকে ও মাথায় দুইটি গুলি লাগে। ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয়রা জানান, এর আগে জামিরুল জামায়াত শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। গত ৩ বছর আগে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হন। সরকারি দলে যোগদানে পর থেকে তিনি বেপরোয়া হয়ে উঠে। তার ভয়ে এলাকার মানুষ টটস্থ ছিল।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থলে রয়েছেন। তিনি জানান, তদন্ত করা হবে। দোষীদের আইনের আওতায় আনা হবে। তবে প্রাথমিক ভাবে এ হত্যার কারণ জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা।

advertisement