advertisement
advertisement
advertisement
advertisement

বিয়েটা কি সেরেই ফেলেছেন শ্রাবন্তী? ছবি ভাইরাল

বিনোদন প্রতিবেদক
২০ এপ্রিল ২০১৯ ০৯:০১ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ১০:৩২
advertisement

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী পয়লা বৈশাখে চুপিসারে বাগদান সেরে ফেলেছেন। গত বৃহস্পতিবার সকাল থেকেই এমন খবরে টলিউড পাড়া সরগরম ছিল। শোনা যাচ্ছিল, গতকাল শুক্রবারই প্রেমিক রোশন সিং-এর সঙ্গে তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়ছেন তিনি। যদিও পুরো বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি শ্রাবন্তী এবং তার পরিবার।

তবে এসব গুঞ্জনের মাঝেই ফেসবুকে ঘোরাফেরা করছে শ্রাবন্তী ও রোশনের একটি ছবি। যদিও ছবিটি বিয়ের কোনো অনুষ্ঠানের নাকি বাগদান অনুষ্ঠানের সে বিষয়ে স্পষ্ট তথ্য কেউই দিতে পারছেন না। ছবিতে শ্রাবন্তী ও রোশন দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক।

জিনিউজের খবরে বলা হয়েছে, তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী। পাত্র কেবিন ক্রু রোশন সিং। শুক্রবারই নাকি অভিনেত্রীর বিয়ে, বিভিন্ন সূত্রে এমন খবরই পাওয়া যাচ্ছিল।

শোনা যাচ্ছিল, শুক্রবার রোশনের বাড়ি চণ্ডীগড়েই নাকি বসছে বিয়ের আসর। যে কারণে দুদিন আগেই চণ্ডীগড়ে উড়ে যান শ্রাবন্তী ও তার পরিবার।

অনেকে বলছেন, পয়লা বৈশাখেই নাকি বাগদান সেরে ফেলেন শ্রাবন্তী ও রোশন সিং। শহরের এক রেস্তোরাঁতেই নাকি আয়োজন করা হয় বাগদান অনুষ্ঠানের। তবে তার তৃতীয় বিয়ের কোনো খবর যাতে প্রকাশ্যে না আসে সে বিষয়ে সদা তৎপর ছিলেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন। তবে এ বিষয়ে এখনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

এর আগে টলিপাড়ায় বহুদিন ধরে গুঞ্জন ছিল তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন রোশন।

জানা যাচ্ছে, রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। বেশ কিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখাও গিয়েছিল। এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। আবার ঘনিষ্ঠ মহলেও শ্রাবন্তী নাকি বলেছেন, রোশন সিং ভীষণ ভালো মানুষ।

এর আগে দুবার বিবাহ বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

advertisement