advertisement
advertisement
advertisement
advertisement

ইনজুরির পরও হাল ছাড়েননি রাসেলের স্ত্রী

স্পোর্টস ডেস্ক
২০ এপ্রিল ২০১৯ ১০:৪৭ | আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ১০:৪৭
advertisement
advertisement

নিজের প্রিয়জন এমন সমর্থন দিলে আর কী লাগে? কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল সবসময় এমন সমর্থন পেয়ে আসছেন তার জীবন সঙ্গিনী জেসিম লোরার কাছ থেকে। যেমন এবার রাসেল মারাত্মক ইনজুরিতে থাকার পরও হাল ছাড়েননি স্ত্রী লোরা।

স্বামীর ওপর অগাধ বিশ্বাস ছিল রাসেল পারবেনই। তাইতো ম্যাচের দিন সন্ধ্যা পর্যন্ত তার খেলা নিশ্চিত না থাকলেও ঠিকই খেলেছেন। এই ম্যাচে শেষ পাঁচ ওভারে ঝড় তুলে আলোচনার কেন্দ্রবিন্দু এখন ক্যারিবীয় অলরাউন্ডার।

রাসেলের স্ত্রী এই ক্যামিও ইনিংসের কথা বলতে গিয়ে জানান, ‘বুধবার রাতে ওর চোট লাগার পরেও আমি আস্থা হারাইনি। বিশ্বাস করেছিলাম রাসেল খেলবে। এর আগেও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে একই জায়গায় আঘাত পেয়েছিল। তখনো বিশ্বাস করেছিলাম ও খেল‌বে। এবারও অন্যথা হয়নি।’

গত রাতে রাসেলের দল কলাকাতা নাইট রাইডার্স ১০ রানে হারে কোহলির আরসিভির কাছে। রাসেল এই ম্যাচে ২৫ বলে ৬৫ রান করেন। যার মধ্যে ছিল ৯টি ছক্কার মার।

কী করে এত দ্রুত ফিট হলেন রাসেল? জেসিমের উত্তর, ‘কাল রাত আড়াইটায় জিম করতে গিয়েছিল। সেই ভিডিও রয়েছে। যে মানুষটি মাঝরাতে জিমে কসরত করতে পারে, সে সব করতে পারে। কেকেআরকে ম্যাচ জেতানোর জেদ ওর মধ্যে কাজ করেছিল। তাই দ্রুত সুস্থ হয়ে গিয়েছে।’

advertisement