advertisement
advertisement
advertisement
advertisement

ঘর ভাঙল অ্যাডেলের

বিনোদন সময় ডেস্ক
২১ এপ্রিল ২০১৯ ০০:০০ | আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ০৮:৫১

ঘর ভাঙল ব্রিটিশ গায়িকা অ্যাডেলের। সম্প্রতি স্বামী সাইমন কানেকসির সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সংগীতের সর্বোচ্চ সম্মাননা গ্র্যামিজয়ী এ তারকা। বিষয়টি নিশ্চিত করেছেন ‘হ্যালো’ গানের শিল্পীর মুখপাত্র।

কেন ছাড়াছাড়ি হলো? এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি অ্যাডেল-সাইমন। শুধু জানিয়েছেন, দুজনেই একটু একা থাকতে চান। এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি কেউই। ২০১২ সালে মা হয়েছিলেন অ্যাডেল। স্বামীর সঙ্গে বিচ্ছিন্ন হলেও দুজনে মিলেই সাত বছরের ছেলে অ্যাঞ্জেলোর দেখাশোনা করবেন। ২০১৬ সালে একরকম চুপিচুপিই বিয়ে করেছিলেন অ্যাডেল। বিয়ের আগে প্রায় পাঁচ বছর প্রেম ছিল। সাইমন কানেকসি একটি দাতব্য প্রতিষ্ঠান চালান। তাদের বিয়ের বিষয়টি সবাই জানতে পারে ২০১৭ সালে।

গ্র্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে পুরস্কার পাওয়ার অনুভূতি জানাতে এসে স্বামীকে ধন্যবাদ জানিয়েছিলেন অ্যাডেল। সেদিন সবার চোখ কপালে ওঠে! মূলত সেদিনই সংগীতাঙ্গনের সবাই জানতে পারেন, অ্যাডেল বিয়ে করেছেন। সংগীতশিল্পী অ্যাডেল সারা পৃথিবীতেই ভীষণ জনপ্রিয়।

তার প্রকাশিত অ্যালবামগুলোর মধ্যে রয়েছে ‘নাইনটিন’, ‘টোয়েন্টি ওয়ান’ ও ‘টোয়েন্টি ফাইভ’। তিনটি অ্যালবামই দারুণ সাড়া ফেলেছিল। তার প্রথম অ্যালবাম ‘নাইনটিন’ প্রকাশিত হয় ২০০৮ সালে। অ্যালবামের ‘চেজিং পেভমেন্টস’ ও ‘হোমটাউন গ্লোরি’ গান দুটি ব্যাপক সমাদৃত হয়। এমনকি যুক্তরাজ্যে সংগীতের শীর্ষ তালিকায় স্থান পায় গানগুলো।

ত মাসে নিজের নতুন অ্যালবামের কাজ শুরু করেছিলেন অ্যাডেল। নিউইয়র্কের একটি রেকর্ডিং স্টুডিওতে দেখা যায় তাকে। সূত্র : বিবিসি