advertisement
advertisement
advertisement
advertisement

অলরাউন্ডার সাকিবের বাবুর্চিয়ানা (ভিডিও)

২১ এপ্রিল ২০১৯ ১৪:৪৫
আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ১৫:২৮
advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে ক্রিকেটার সাকিব আল হাসান এখন অবস্থান করছেন ভারতে। এরই মধ্যে তার দল আটটি ম্যাচ খেললেও সাকিব খেলার সুযোগ পেয়েছেন মাত্র একটি ম্যাচ। অবশ্য দলটির সঙ্গে নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন এই বাংলাদেশি তারকা।

তবে দলে সুযোগ না পেলেও বেশ আলোচনায় আছেন সাকিব আল হাসান। সম্প্রতি হায়দরাবাদের রান্নাঘরে বাবুর্চির ভূমিকায় দেখা যায় এই বাংলাদেশি তারকাকে। খেলার ফাঁকে রান্নার প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন হায়দরাবাদের খেলোয়াড়রা।

প্রতিযোগিতায় দুদলে ভাগ হয়ে যায় খেলোয়াড়রা। ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে ‘টিম ভুবি’ এবং অন্য দলে অলরাউন্ডার বিজয় শঙ্করের নেতৃত্বে ছিল ‘টিম বিজয়’। সাকিব ছিলেন ‘টিম বিজয়ে’র সদস্য। তবে রান্নার লড়াইয়ে কে জিতেছে, তা জানা যায়নি।

হায়দরাবাদের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিবের রান্না করার ছবি প্রকাশ হয়। সেখানে খেলোয়াড়দের আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

এদিকে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে দেশে ফিরে আসতে পারেন সাকিব। সম্প্রতি বিসিবি সভাপতি জানিয়েছেন, বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে সাকিবকে চিঠি দেওয়া হয়েছে।

advertisement