advertisement
advertisement
advertisement
advertisement

ইঞ্জিনিয়ার সবুরের বাবার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক
২১ এপ্রিল ২০১৯ ১৫:৫৩ | আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ১৬:১৯

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) প্রেসিডেন্ট এবং  আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের বাবা ইঞ্জিনিয়ার এ কে এম আবদুস সামাদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল শনিবার রাতে রাজধানীর ল্যাবএইড হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার এক শোক বিবৃতিতে বাংলাদেশ দলটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের বাবা ইঞ্জিনিয়ার একেএম আবদুস সামাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ আজ এক শোক বিবৃতিতে ইঞ্জিনিয়ার একেএম আবদুস সামাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তার মৃত্যুতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) নির্বাহী কমিটি এবং কেন্দ্রীয় কাউন্সিলের পক্ষ থেকেও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

মরহুমের প্রথম নামাজের জানাজা আগামীকাল (২২ এপ্রিল) সকাল সাড়ে ৫টায় (বাদ ফজর) ২০ গ্রিন কর্নার (জামে মসজিদ) এবং দ্বিতীয় নামাজের জানাজা (বাদ জোহর) দুপুর ২টায় নিজ গ্রামের বাড়ি দাউদকান্দি উপজেলার বাহেরচরে অনুষ্ঠিত হবে।