advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপি সংসদে না আসলে বিলীন হয়ে যাবে : তোফায়েল

ভোলা প্রতিনিধি
২১ এপ্রিল ২০১৯ ১৫:৫৮ | আপডেট: ২১ এপ্রিল ২০১৯ ১৫:৫৮

একাদশ জাতীয় সংসদে বিএনপি থেকে নির্বাচিতরা সংসদে না আসলে দলটি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

আজ রোববার সকালে জাতীয় শ্রমিকলীগ ভোলা সদর ও পৌর শাখার আয়োজনে এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে। বিএনপি দক্ষদের মনোনয়ন না দিয়ে, অর্থের বিনিময়ে অদক্ষদের মনোনয়ন দিয়েছে, এ জন্যই বিএনপি ছয়টি আসন পেয়েছে। বিএনপি সংসদে না আসলে এই ছয়টি সদস্য পদও যদি বাতিল হয় দলটিকে আর খুঁজে পাওয়া যাবে না।’

এ সময় তিনি আরও বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭০ এর নির্বাচনের মতো আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করেছে। এ নির্বাচনটিতে বিশ্বের সকল দেশের প্রধানমন্ত্রীরা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। বিশ্বের কাছে নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে।’

ভোলা সদর জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহে আলম, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেরফ হোসেন প্রমূখ।