advertisement
advertisement
advertisement
advertisement

সাংবাদিক মাহফুজ উল্লাহ বেঁচে আছেন

নিজস্ব প্রতিবেদক
২১ এপ্রিল ২০১৯ ১৯:০৪ | আপডেট: ২২ এপ্রিল ২০১৯ ১১:০০

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর খবরটি সঠিক নয় বলে জানিয়েছেন তার মেয়ে ডা. মেঘলা। সংবাদমাধ্যমে মাহফুজ উল্লাহর মৃত্যুর খবর দেখে আজ রোববার বিকেলে থাইল্যান্ডের ব্যাংকক থেকে ডা. মেঘলা আমাদের সময়কে এ তথ্য নিশ্চিত করেন। 

ডা. মেঘলা বলেন, ‘গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সঠিক নয়। বাবা এখনো বেঁচে আছেন। তবে তার অবস্থা সংকটাপন্ন। চিকিৎসকরা তার ওষুধ বন্ধ করে দিয়েছেন।’

এর আগে আজ দুপুরে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাংবাদিক মাহফুজ উল্লাহ শেষ নিশ্বাস ত্যাগ করেছেন বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে প্রকাশিত হয়। 

গত ১০ এপ্রিল গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা রয়েছেন। এর আগে ২ এপ্রিল ধানমন্ডির গ্রীন রোডে মাহফুজ উল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তিনি দীর্ঘদিন হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন।