advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
Dr Shantu Kumar Ghosh
advertisement
advertisement

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ!

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২২ এপ্রিল ২০১৯ ১৬:৪৩ | আপডেট: ২২ এপ্রিল ২০১৯ ২০:০৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকালে উপজেলার পূর্বাচল ৩০০ ফিট ভোলানাথপুর এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয় বলে জানায় পরিবারের লোকরা। ওই ছাত্রীর নাম ফারজানা আক্তার মুক্তি।

স্কুল ছাত্রীর বাবা কাজিম উদ্দিন জানান, তার মেয়ে মুক্তি ইউসুফগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে পড়াশোনা করত। মুক্তির স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করত একই উপজেলার টেকনোয়াদ্দা এলাকায় ইসমাইল হাওলাদারের ছেলে নয়ন হাওলাদার। একপর্যায়ে নয়ন তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিলে সে রাজি হয়নি। এতে করে তাকে অপহরণ ও প্রাণনাশের হুমকি দেয় বেশকিছু দিন আগে।

প্রতিদিনের মতো গতকাল সকালে মুক্তি স্কুলে যাওয়ার সময় পূর্বাচল ৩০০ ফিট ভোলানাথপুর এলাকায় পৌঁছালে নয়ন হাওলাদার ও সজল হাওলাদারসহ আরও দুই-তিনজন ফারজানা আক্তারকে অপহরণ করে বলে অভিযোগ করেন মুক্তির বাবা। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’